Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

আইশার বাস ও ট্রাক নিয়ে শুরু ইন্দো-বাংলা অটোমোটিভ শো

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:১৭, ৩ ফেব্রুয়ারি ২০১৭

আপডেট: ০১:২৫, ৩ ফেব্রুয়ারি ২০১৭

প্রিন্ট:

আইশার বাস ও ট্রাক নিয়ে শুরু ইন্দো-বাংলা অটোমোটিভ শো

ঢাকা : রাজধানীর আর্ন্তজাতিক কনভেশন সেন্টার, বসুন্ধরায় শুরু হয়েছে ইন্দো-বাংলা অটোমোটিভ শো-২০১৭। ৪ ফেব্রুয়া‌রি সন্ধ্যা পর্যন্ত চলবে এ শো। 

বৃহস্প‌তিবার সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আই‌সি‌সি‌বি কনফারেন্স রু‌মে শো’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন।পরে তিনি টাটা উত্তরাসহ  অটোমোবাইল কোম্পা‌নিগুলোর প্যা‌ভি‌লিয়ন প‌রিদর্শন করেন।

ভারতের বিখ্যাত গাড়ি প্রস্তুতকারী কোম্পানি ভলভো আইশার কমার্শিয়াল ভেহিক্যালস লিমিটেড গ্রাহকদের মাঝে তাদের নতুন প্রজন্মের প্রো সিরিজের গাড়ি প্রদর্শনীর আয়োজন করেছে। এছাড়াও ভলবো-আইশার গ্রাহকদের সর্বোচ্চ সেবার নিশ্চয়তা প্রদানের লক্ষ্যে এই প্রথম বারের মত “লাইফটাইম সার্পোট স্যলিউশন” চালু করেছে।

এসার্ভিসের মাধ্যমে এখন থেকে আইশার - এর সকল গ্রাহক খুব সহজেই ভলভো- আইশার - এর সার্ভিস সংক্রান্ত সুবিধা গ্রহণ করতে পারবেন।

এবারের শো-তে ভলভো-আইশার তাদের আধুনিক ও সর্বোচ্চ সুযোগ সুবিধা সম্বলিত ৪টি গাড়ির প্রদর্শনীর আয়োজন করেছে। গাড়িগুলো হল- “ঊরপযবৎ চৎড় ৬০২৫ঞ,২৫ঞ ঘবীঃ মবহ ঋঁষষু ইঁরষঃ ঞরঢ়ঢ়বৎ, ঊরপযবৎ চৎড় ১১১২ঢচ,১৩ঞ এঠড যধঁষধমব ঃৎঁপশ, ঊরপযবৎ২০.১৬,১৬ঞ এঠড যধঁষধমব ঃৎঁপশ এবং ঊরপযবৎ ২০.১৫ অপ ইঁং.”

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভলভো আইশার কমার্শিয়াল ভেহিক্যালস্ লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট অব ইন্টারন্যাশনাল বিজনেস-সঞ্জিব মহাজন। বাংলাদেশে আইশার-এর পরিবেশক র‌্যাংগস্ মটরস্ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর মিসেস সোহানা রউফ চৌধুরী এবং রানার মটরস লিমিটেডের চেয়ারম্যান হাফিজুর রহমান খান ও র‌্যাংগস্ মটরস্ লিমিটেড, রানার মটরস্ লিমিটেড ও ভলভো আইশার কমার্শিয়াল ভেহিক্যালস লিমিটেডের এর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে ভলভো আইশার কমার্শিয়াল ভেহিক্যালস লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট সঞ্জিব মহাজন বলেন, বাংলাদেশ আইশার ব্র্যান্ডের গাড়ির গুরুত্বপূর্ন একটি বাজার, যা প্রতিনিয়ত আমাদের উন্নয়নের সাফল্যে সবচেয়ে বড় ভূমিকা পালন করে। তাই আমরা আনন্দিত বাংলাদেশে আইশার ব্র্যান্ডের উন্নত প্রযুক্তি, আকর্ষনীয় ডিজাইন, কম তেল খরচের আধুনিক গাড়ির বাজারজাত করতে পেরে। আর সেই ধারাবাহিকতায় গ্রাহকদের কাছে প্রতিনিয়ত আইশার ব্র্যান্ডের গাড়ির চাহিদা দিন দিন বেড়ে চলছে।

তিনি বলেন, এবারই প্রথম ভলভো আইশার তাদের গ্রাহকদের জন্য সর্বোচ্চ সুবিধা সম্বলিত “লাইফ টাইম সার্পোট সল্যিউশন” সেবা কার্যক্রম চালু করেছে। আমরা আশা করছি এর মাধ্যমে আইশারের সকল গ্রাহক আগের চাইতে আরও বেশি সেবা পাবে বলে আশা করছি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer