Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

আইপিএল আসর শুরু ৭ এপ্রিল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:২৫, ২৩ জানুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আইপিএল আসর শুরু ৭ এপ্রিল

ফাইল ছবি

ঢাকা : সামনে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ক্রিকেটারদের নিলাম। তবে এর আগেই এই তুমুল জনপ্রিয় বৈশ্বিক টি-টোয়েন্টি লিগের প্রারম্ভিক ও শেষ দিন ঘোষণা করেছে আইপিএল গভর্নিং বডি। এপ্রিল মাসের ৭ তারিখে শুরু হয়ে ২৭ মে পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট।

আইপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স খেলবে প্রথম ম্যাচটি। তবে তাদের প্রতিপক্ষ কে হবে তা এখনও ঘোষণা দেয়া হয়নি। চলতি সপ্তাহে প্রকাশিত হবে ফিকশ্চার। তখনই জানা যাবে ফ্র্যাঞ্চাইজিগুলো কবে কার মুখোমুখি হবে। তবে প্রারম্ভিক ম্যাচ ও ফাইনাল- দুটোই হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

এবার ম্যাচের সময় পরিবর্তিত হচ্ছে। বিকালের ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়। আর রাতের ম্যাচগুলো শুরু হবে সন্ধ্যা ৭.৩০টায়। মূলত গ্রীষ্মকালীন গরমের কথা চিন্তা করেই সময় এমনটা করা হয়েছে বলে জানিয়েছেন আইপিএলের একজন কর্মকর্তা। তবে এর ফলে যেদিন দুটি ম্যাচ থাকবে সেদিন প্রথম ম্যাচের দ্বিতীয় ইনিংস ও দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংস একই সময়ে পড়ে যাবে।

এদিকে কিংস ইলেভেন পাঞ্জাব ও রাজস্থান রয়্যালসের হোম ভেন্যু ঠিক করে দিয়েছে কর্তৃপক্ষ। পাঞ্জাব তাদের ঘরের মাঠ মোহালিতে ৭টি ম্যাচ খেলবে, বাকি ৩টি খেলবে ইন্দোরে। আর রয়্যালসের প্রাথমিক ভেন্যু জয়পুরই থাকছে। তবে এ ব্যাপারে আইপিএল কর্তৃপক্ষ ২৪ জানুয়ারি রাজস্থান হাইকোর্টের শুনানির জন্য অপেক্ষা করছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer