Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

বেরোবিতে নানা আয়োজনে নববর্ষ উদযাপন

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩৮, ১৪ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বেরোবিতে নানা আয়োজনে নববর্ষ উদযাপন

ছবি : বহুমাত্রিক.কম

 

রংপুর : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা প্রাণের স্বাদে উদযাপন করলো প্রাণময় পহেলা বৈশাখ। বৈশাখকে বরণ করতে চারিদিকে একই রব সঞ্চিত হয়েছে। বাঙ্গালীদের নিজস্ব স্বকীয়তার প্রতিচ্ছবি ঘটে এই বর্ষবরণের মাধ্যমে।

এরই ধারাবাহিকতায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ে উদযাপিত হল ১লা বৈশাখ-১৪২৪ বঙ্গাব্দ । আর এই দিনটিকে উদযাপনের জন্য প্রাণের উৎসবে মেতেছিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। শুক্রবার সকাল থেকে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা কর্মচারীরা বাংলা নবর্বষকে স্বাগত জানাতে লাল-হলুদের বাহারি পোশাক পরে বাহিরে বেড়িয়ে পড়েন।সারা ক্যাম্পাস জুয়ে যেন উৎসবের ঢল নেমেছে।

শুক্রবার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে বর্ণাঢ্য মঙ্গলশোভাযাত্রাটি বের হয়ে নগরীর লালবাগ ঘুরে আবার ক্যাম্পাসে গিয়ে শেষ হয়।। বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের সকল শিক্ষক শিক্ষার্থী,কর্মকতা কর্মচারী, বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশগ্রহণ করে। শোভাযাত্রা শেষে বৈশাখী আলোচনা অনুষ্ঠিত হয় । আলোচনা অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.এ কে এম নূর-উন-নবী ।

একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের শিক্ষক উমর ফারুকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি ড. তুহিন ওয়াদুদ, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ফেরদৌস রহমান ,বাংলা বিভাগের অধ্যাপক ড. নাজমুল হক, বিশিষ্ট সমাজকর্মী মিসেস গুলনাহার নবী, ১লা বৈশাখ উদযাপন কমিটির সদস্য সচিব আপেল মাহমুদ। এরপর বিকেল তিনটা থেকে সন্ধ্যা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠনের আয়োজন করা হয়।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer