Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

আইএস জাহান্নামের কুকুর:আসাদউদ্দিন ওয়েইসি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৪৮, ৯ জুলাই ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আইএস জাহান্নামের কুকুর:আসাদউদ্দিন ওয়েইসি

ঢাকা : অল ইন্ডিয়া মজলিস-এ-ইত্তেহাদুল মুসলিমিন (এআইএমআইএম) নেতা আসাদউদ্দিন ওয়েইসি কঠোর ভাষায় নিন্দা করলেন জঙ্গি সংগঠন আইএসআইএসের।

হায়দরাবাদে আইএসের বিরুদ্ধে প্রতিবাদে আয়োজিত এক সভায় ওয়েইসি বললেন, এই জঙ্গি সংগঠনের লোকজন জাহান্নামের কুকুর। ঈদের পর এআইএমআইএমের সদর দফতরে আয়োজিত জনসভায় ওয়েইসি আইএসের মতাদর্শকে তীব্রভাবে আক্রমণ করলেন।

আইএসকে তাত্ত্বিকভাবে মোকাবিলার লক্ষ্যে ওই সভার আয়োজন করা হয়। ওয়েইসি ছাড়াও ওই সভায় বিভিন্ন মুসলিম গোষ্ঠীর ধর্মগুরুরাও উপস্থিত ছিলেন। তাঁরা প্রত্যেকেই আইএস-কে ইসলামের শত্রু বলে নিশানা করেন। আইএস-কে সমূলে উত্খাত করার ডাকও তাঁরা দিয়েছেন।

ওয়েইসে অত্যন্ত কড়া ভাষায় আইএস-কে তুলোধুনো করেন। তিনি বলেন, আইএস জাহান্নামের কুকুর। তিনি তরুণ সম্প্রদায়কে বলেন, ‘ইসলামের জন্য বাঁচো, মৃত্যু বরণ করো না, মানবতার জন্য বাঁচো’। ওয়েইসি আরও বলেন, বিশ্বের সবচেয়ে বড় শত্রু আইএস। এই জঙ্গি সংগঠন সমগ্র মানবতার পক্ষেই বিপদ।

এআইএমআইএম প্রধান বলেন, মদিনায় যারা হামলা চালিয়েছে তারা ইসলামের শত্রু। তিনি আরও বলেন, আবু বকর আল বাগদাদিকে হাতে পেলে টুকরো টুকরো করে দেওয়া হবে। তিনি তরুণ সম্প্রদায়ের উদ্দেশে বলেন, ‘এই দেশ আমাদের, এই দেশের সঙ্গে থাকো’।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer