Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

অস্বাস্থ্যকর পরিবেশ : বনফুলকে ৩ লাখ টাকা জরিমানা

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১১, ৩০ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

অস্বাস্থ্যকর পরিবেশ : বনফুলকে ৩ লাখ টাকা জরিমানা

ছবি: বহুমাত্রিক.কম

সাভার : অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে মিষ্টি তৈরির অভিযোগে সাভারে একটি মিষ্টির কারখানায় অভিযান করেছে র‌্যাব ৪ এর ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুরে সাভারের শ্যামপুর এলাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪ নবীনগর ক্যাম্পের উদ্যোগে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট গাউছুল আজম।
র‌্যাব ৪ এর ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট গাউছুল আজম জানান, সাভারের শ্যামপুর এলাকায় বনফুল এ্যান্ড কোং লিমিটেডের মালিক এম এ মোতালেব দীর্ঘ দিন ধরে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে মিষ্টি তৈরি করে বাজারজাত করে আসছিলো।

পরে মঙ্গলবার দুপুরে র‌্যাব এর ভ্রাম্যমাণ আদালত গোপন সংবাদের ভিত্তিতে ওই মিষ্টির কারখানায় অভিযান পরিচালনা করেন। এসময় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে মিষ্টি তৈরির অভিযোগে কারখানার মালিককে তিন লাখ টাকা জরিমানা করা হয়। ওই কারখানাটিতে মিষ্টি ছাড়াও আরো অনেক কিছু ফুড আইটেম তৈরি হতো।

এছাড়া একই এলাকায় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে বিস্কুট ও কেক তৈরির অভিযোগে ইসলাম বেকারীকে এক লাখ টাকা জরিমানা করেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অভিযানের এসময় আরও উপস্থিত ছিলেন, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর আব্দুল হাকিমসহ সংশ্লিষ্টরা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer