Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

অসুস্থ হেনারা’র পাশে ‘ফ্রেন্ডস ফর লাইফ’

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ০২:৪৯, ২৩ আগস্ট ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

অসুস্থ হেনারা’র পাশে ‘ফ্রেন্ডস ফর লাইফ’

ছবি: বহুমাত্রিক.কম

ঝালকাঠি : ঝালকাঠি সদর উপজেলার ছত্রকান্দা গ্রামের মোবাশ্বের হাওলাদারের অসুস্থ স্ত্রী হেনারার চিকিৎসার সাহয্যের আর্থিক সহোযোগিতা হাত বাড়িয়ে দিলেন ‘‘ফ্রেন্ডস ফর লাইফ’’ গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন প্রিয় নোমানি মামুন ও মিজান সিকদারসহ আরো অনেক হৃদয়বান ব্যক্তি।

মঙ্গলবার ফেসবুক পেইজ ‘ফ্রেন্ডস ফর লাইফ’ গ্রুপের পক্ষ থেকে প্রতিষ্ঠাতা এডমিন প্রিয় নোমানি মামুনের নেতৃত্বে মডারেটর ফয়সাল খান বরিশাল থেকে অসুস্থ হেনারার বাড়িতে আসেন এবং অসুস্থ হেনারার খোঁজখবর নেয়। এসময় তার চিকিৎসার জন্য ফ্রেন্ডস ফর লাইফ গ্রুপের পক্ষ থেকে নগত ৬৫০০ টাকা হেনারার স্বামীর হতে তুলে দেন। এসময় দৈানিক বরিশাল সময়ের ঝালকাঠি প্রতিনিধি মো. খাইরুল ইসলাম, ফ্রেন্ডস ফর লাইফ গ্রুপের সদস্য মো. জহিরুল ইসলাম (সুমন) ও মো. মেহেদী হাসান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য হেনারা গত ৯মাস পূর্বে লিভার ও কিডনি সমস্যাজনিত রোগে আক্রান্ত হয়। পরে বরিশাল শেরে-বাংলা মেডিকেল হাসপাতালে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হলেও পরে তার শরীরে পানি জমে দুটো পা ও শরীর ফুলে যায়। পরে কয়েক দফা বরিশাল, ভান্ডারিয়া ও পরোজপুর চিকিৎসা করেন। এক পর্যায় পায়ের ক্ষত ও পায়ের পীড়া শরীরের মেরুদন্ডের দিকে ধাবিত করেছে। দীর্ঘদিন এভাবে পড়ে থাকায় মহামারি আকার ধারণ করে তার শরীরে।

এমনি এক মুহুর্তে অসহায় মানুষটির পাশে দাঁড়িয়েছে ‘ফ্রেন্ডস ফর লাইফ’ গ্রুপের পক্ষ থেকে প্রতিষ্ঠাতা সহ সকল সদস্যরা অসুস্থ হেনারার জন্য সুস্থতা কামনা করেন। এবং তার চিকিৎসার জন্য সমাজের বিত্তবান ব্যক্তির্বগে প্রতি সদয় নিবেদন জানিয়েছেন।

হেনারার উন্নত চিকিৎসার জন্য প্রায় ২ লাখ টাকার প্রয়োজন। এই পরিমান অর্থ যোগার করা তার পরিবারের পক্ষে অসম্ভব।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer