Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

অর্থের জন্যে বার্সেলোনা ছাড়িনি: নেইমার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৪৬, ৫ আগস্ট ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

অর্থের জন্যে বার্সেলোনা ছাড়িনি: নেইমার

ঢাকা : বিশ্বের সবচেয়ে দামী ফুটবল তারকা নেইমার জানিয়েছেন, তিনি ফরাসী ফুটবল ক্লাব প্যারিস স্যঁ জার্মেইনে যোগ দিয়েছেন, কারণ তিনি নতুন চ্যালেঞ্জ নিতে আগ্রহী।

নেইমার গত বৃহস্পতিবার ২৬০ মিলিয়ন ডলারের রেকর্ড মূল্যে এই ফরাসী ক্লাবে যোগ দেয়ার জন্য চুক্তিবদ্ধ হন।

শুক্রবার জনাকীর্ণ এক সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছেড়ে আসার সিদ্ধান্ত ছিল তার জীবনের সবচেয়ে কঠিন সিদ্ধান্ত।

তিনি আরো বলেন, লোকজন যে মনে করছে তিনি অর্থের জন্যেই ক্লাব বদল করেছেন সেটা অত্যন্ত দুঃখজনক।২৫ বছর বয়সী এই ফুটবলারের বার্ষিক আয় হবে ৪৫ মিলিয়ন ইউরো।

তার দল পিএসজি বলছে, তার এই দাম ক্লাবের জন্যে কোন বোঝা নয় বলেই তারা মনে করছেন।
পিএসজির চেয়ারম্যান নাসের আল-খেলাইফি বলেছেন, অন্য ক্লাবে যোগ দিলে নেইমার হয়তো আরো বেশি অর্থ আয় করতে পারতেন।সংবাদ সম্মেলনে নেইমারকে প্রশ্ন করা হয়েছিলো বিশাল পরিমাণের অর্থ দেখে তিনি পিএসজিতে যোগ দিতে উৎসাহিত হয়েছেন কীনা।

জবাব তিনি বলেছেন, "যারা এসব বলছে তাদের ব্যাপারে আমি শুধু এটুকুই বলবো যে তারা আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছুই জানেন না। টাকার জন্যে আমি কখনোই কিছু করিনি।""আমি যদি অর্থের পেছনে ছুটতাম, তাহলে আমি অন্য কোথাও থাকতাম, হয়তো অন্য কোনো দেশের অন্য কোনো ক্লাবে। আমার খুব খারাপ লাগে যখন দেখি যে তারা ওভাবে ভাবছে। তবে আমি খুশি যে আমার উপর পিএসজির বিশ্বাস আছে।"

চেয়ারম্যান আল খেলাইফি বলেছেন, নেইমার বিশ্বাস করেন এরকম একটা উদ্দেশ্য নিয়ে তিনি এখানে এসেছেন। আমি নিশ্চিত যে তিনি অন্য কোথাও এর চেয়ে বেশি অর্থ পেতে পারতেন।

পিএসজির চেয়ারম্যান বলেছেন, নেইমার দলে যোগ দেওয়ার পর তার ক্লাবের ওপর এর আর্থিক প্রভাব পড়েছে। নেইমারের আগে তার ক্লাবের দাম ছিলো ১০০ কোটি ডলার আর যোগ দেওয়ার পরে হয়েছে দেড়শো কোটি ডলার।

তিনি বলেন, "নেইমারকে আজকে খুব ব্যয়বহুল মনে হচ্ছে। কিন্তু আগামী দুই কিম্বা তিন বছর পরে?"বিবিসি বাংলা

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer