Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

‘অভিমান’ করে নদীতে ঝাঁপ প্রেমিকার, দেখেই পালালেন প্রেমিক

তুহিন আহামেদ, গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ০০:১৯, ২১ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:৩৮, ২১ ডিসেম্বর ২০১৬

প্রিন্ট:

‘অভিমান’ করে নদীতে ঝাঁপ প্রেমিকার, দেখেই পালালেন প্রেমিক

ছবি: বহুমাত্রিক.কম

গাজীপুর : প্রেমিকের সাথে অভিমান করে ব্রিজ থেকে লাফিয়ে পড়ে শামীমা আক্তার লিমা (১৫) নামের এক স্কুল ছাত্রী আহত্মহত্যা করেছে।

মঙ্গলবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কড্ডা ব্রিজ থেকে তুরাগ নদে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন।

নিহত লিমা গাজীপুর মহানগরীর কোনাবাড়ি পূর্বপাড়া এলাকার আব্দুল জলিল মিয়ার মেয়ে এবং কোনাবাড়ি এমএ কুদ্দুস উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী ছিল।

পরে ব্রিজের উপর থেকে একটি ব্যাগ উদ্ধার করা হয়। ব্যাগ থেকেবেশ কয়েকটি প্রেমপত্র, একটি ছেলের সথে তোলা যৌথ ছবি, স্কুলের একটি আইডি কার্ড, ২০১৫ সালে জেএসসি পরীক্ষায় উত্তীর্ণের নম্বরপত্র পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শী ও নদী থেকে ওই ছাত্রীকে উদ্ধারকারী মো. শহিদুল ইসলাম জনান, বেলা সাড়ে ১১টার দিকে কোনাবাড়ি থেকে ওই স্কুল ছাত্রীকে মোটরসাইকেল করে এক যুবক ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের তুরাগ নদের উপর কড্ডা ব্রিজে এসে দাঁড়ায়। কথা বলার একপর্যায়ে ওই ছাত্রী ব্রিজের উপর ব্যাগ রেখে লাফ দিয়ে তুরাগ নদে পড়ে যায়। এসময় তার সাথে আসা যুবকটি মোটরসাইকেলযোগে দ্রুত পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তুরাগ নদে নেমে খোঁজাখোঁজি করে পানির নিচ থেকে প্রায় এক ঘন্টা পর তাকে উদ্ধার করে। এসময় খবর পেয়ে ফায়ারসার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয় এবং ওই ছাত্রীকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ব্যাগ থেকে পাওয়া প্রেমপত্র ও যৌথ ছবি দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমিকের সাথে অভিমান করেই হয়তো ব্রিজ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করে। গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, ওই স্কুল ছাত্রীকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন।

ব্রিজ থেকে লাফিয়ে পড়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer