Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

অভিনেতা নরেন্দ্র ঝা মারা গেছেন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:২৫, ১৪ মার্চ ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

অভিনেতা নরেন্দ্র ঝা মারা গেছেন

ঢাকা : বলিউড অভিনেতা নরেন্দ্র ঝা মারা গেছেন। বুধবার ভোরে ওয়াডায় নিজের ফার্মহাউজে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

গুণী এই অভিনেতা `রইস`, `হায়দার` এবং `কাবিলে`র মতো অনেক জনপ্রিয় হিন্দি ছবিতে অভিনয় করেছেন।

নরেন্দ্রর পারিবারিক সূত্র জানায়, কয়েক দিন আগে তিনি বুকে ব্যথার কারণে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হন। সেখানে বেশ কিছুদিন চিকিৎসা চলে তার। খানিকটা সুস্থ হয়ে হাসপাতাল থেকে ফেরার পর পুরোপুরি বিশ্রাম নিতে তার ফার্মহাউজে চলে যান তিনি। সঙ্গে ছিলেন তার স্ত্রী পঙ্কজা ঠাকুর। মহারাষ্ট্রের ওয়াডা এলাকার ফার্মহাউজেই চিকিৎসা চলছিল তার।

বিহারের মাধুবনীতে জন্ম নেওয়া নরেন্দ্র ঝা অভিনেতা হিসেবে টেলিভিশনে ক্যারিয়ার শুরু করেন অনেকদিন আগেই। বেগুসরাই’,‘এক ঘর বানাউঙ্গা’,‘সুপারকপস ভার্সেস সুপারভিলেনস’-এর মতো বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

২০১২ সালে ‘ফান্টুস’ছবিতে অভিনয় করে বলিউড অভিষেক হয় তার। শ্যাম বেনেগালের ‘নেতাজি সুভাষচন্দ্র বোস: দ্য লাস্ট হিরো’ ছবিতেও অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা। `হায়দার` ছবিতে শহীদ কাপুরের বাবার চরিত্র ডা. হেলাল মীরের ভূমিকায় অভিনয় করে তিনি ব্যাপক জনপ্রিয়তা পান।সর্বশেষ সালমান খানের `রেস ৩ ছবি`তে তাকে শ্যুটিং করতে দেখা যায়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer