Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

ময়মনসিংহ সংবাদদাতা

প্রকাশিত: ০৯:৫৫, ৮ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

ময়মনসিংহ : ময়মনসিংহের ফুলপুর ও ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত ও আহত হয়েছেন কমপক্ষে ২২ জন।

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি সকোল্লা নামকস্থানে ট্রাক ও মুরগীবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন ও চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। এ সময় গুরুত্বর আহত আরও দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন ময়মনসিংহ শহরতলী দিঘারকান্দা এলাকার শহীদ (৪০) ও হৃদয় (২০) এবং কেওয়াটখালী এলাকার ইদ্রিস আলী (৪২)। এরা সকলেই মুরগীবাহী পিকআপ ভ্যানের যাত্রী।

ফুলপুর থানার ওসি আলী আহাম্মদ জানান, ময়মনসিংহ-শেরপুর সড়কের ফুলপুর উপজেলার ভাইটকান্দি এলাকার সকোল্লা মোড়লবাড়ির মোড়ে শুক্রবার রাত ২টার দিকে ঢাকাগামী একটি মুরগী বোঝাই পিকআপ ভ্যানের সাথে শেরপুরগামী অপর একটি বড় ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই ২ জন মারা যায়। গুরুত্বর আহত ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ৩টার দিকে আরও একজনের মৃত্যু হয়।

এদিকে ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার মল্লিকবাড়ি নামকস্থানে শনিবার সকাল সাড়ে ৭টার দিকে গার্মেন্টস কর্মীবাহী বাস গর্তে উল্টে ঘটনাস্থলে ২ শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ১০ জন। এদেরকে ভালুকা ও স্থানীয় প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer