Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

অচিরেই যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্ত করা হবে: মোজাম্মেল হক

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৯, ১২ নভেম্বর ২০১৬

আপডেট: ১২:৫৭, ১২ নভেম্বর ২০১৬

প্রিন্ট:

অচিরেই যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্ত করা হবে: মোজাম্মেল হক

ছবি: বহুমাত্রিক.কম

গাজীপুর : মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন, অচিরেই যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্ত করা হবে। এছাড়া জামায়াতে ইসলামকে অল্প কিছুদিনের মধ্যেই নিষিদ্ধ ঘোষণা করা হবে।

মন্ত্রী শুক্রবার সন্ধ্যায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি বাজারে উপজেলা কৃষকলীগের উদ্যোগে আয়োজিত কৃষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কৃষকদের উদ্দেশ্য করে মন্ত্রী এসময় বলেন, বেগম খালেদা জিয়ার আমলে সারের জন্য কৃষকদের গুলি খেতে হয়েছে। কিন্তু বর্তমান সরকারের আমলে কৃষকদের গুলি খেতে হয়না। বর্তমান সরকার কৃষক বান্ধব সরকার।

তিনি এসময় আরো বলেন, ১০ টাকায় ব্যাংক একাউন্ট খোলে বিনা জামানতে বর্গাচাষীরা ঋণ নিতে পারছেন। বর্তমান সরকার ১০ টাকা কেজি দরে দেশের হতদরিদ্রদের চাল খাওয়াচ্ছেন। রাস্তা ঘাটের উন্নয়ন হচ্ছে।

তিনি আরো জানান, গাজীপুরের মাওনা থেকে ধামরাই পর্যন্ত ২২০ কোটি টাকা ব্যায়ে রাস্তার উন্নয়নের কাজ খুব শীগ্রই শুরু করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. মোতাহার হোসেন মোল্লা, সাধারন সম্পাদক এ্যাড. সামছুল হক রেজা, গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. ইকবাল হোসেন সবুজ, কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সানোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. নাসিম কবির, সাধারন সম্পাদক মো. কামাল উদ্দিন সিকদার প্রমূখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer