Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৪ আষাঢ় ১৪২৫, সোমবার ১৮ জুন ২০১৮, ৭:০৯ অপরাহ্ণ
Globe-Uro

২৪ এপ্রিল শাহবাগে মুক্তিযোদ্ধা মহাসমাবেশ


১৬ এপ্রিল ২০১৮ সোমবার, ০৬:৪০  পিএম

বহুমাত্রিক ডেস্ক


২৪ এপ্রিল শাহবাগে মুক্তিযোদ্ধা মহাসমাবেশ

ঢাকা : কোটা সংস্কার আন্দোলনের নামে দেশের স্বাধীনতা, স্বার্বভৌমত্ব ও স্থিতিশীলতার বিরুদ্ধে সকল ষড়যন্ত্র প্রতিহত করার লক্ষ্যে ২৪ এপ্রিল শাহবাগে মহাসমাবেশের ডাক দিয়েছেন মুক্তিযোদ্ধারা।

সোমবার জাতীয় প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা মহাসমাবেশ বাস্তবায়ন পরিষদ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আবদুল আহাদ চৌধুরী।

সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, তথাকথিত কোটা সংস্কারের নামে স্বাধীনতা বিরোধীদের এজেন্টরা ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত হয়েছে। তারা আন্দোলনের নামে মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের অপমান করেছে। দেশপ্রেমিক মুক্তিযোদ্ধারা এই পরিস্থিতিতে চুপচাপ বসে থাকতে পারে না। স্বাধীনতাবিরোধীদের এই হীন চক্রান্তকে প্রতিহত করা এখন ঐতিহাসিকভাবে প্রয়োজন এবং তা সময়ের দাবিতে পরিণত হয়েছে।

তিনি সকল মুক্তিযোদ্ধা এবং তাদের সন্তানদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বলেন, আজ কোনও দ্বিধা-দ্বন্দ্ব নয়, কোনও বিভাজন নয়, কোনও নেতৃত্বের প্রতিযোগিতা নয়। সব মুক্তিযোদ্ধা, তাদের সন্তান এবং দেশপ্রেমিক জনগণকে ঐক্যবদ্ধ হয়ে এই চক্রান্তকে প্রতিহত করতে হবে।

আগামী ২৪ এপ্রিল দুপুর দু’টায় শাহবাগ চত্বরে মুক্তিযোদ্ধা মহাসমাবেশে জাতীয় অস্তিত্ব রক্ষা ও প্রিয় স্বাধীনতার বিরুদ্ধে সব ষড়যন্ত্র প্রতিহত করার লক্ষ্যে কর্মসূচি ঘোষণা করা হবে বলে তিনি জানান।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

মুক্তিযুদ্ধ -এর সর্বশেষ

Hairtrade