Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
১১ মাঘ ১৪২৪, বুধবার ২৪ জানুয়ারি ২০১৮, ৬:০০ অপরাহ্ণ
Globe-Uro

১০ কোটি রুপির ঐশ্বরিয়া!


০৬ জানুয়ারি ২০১৮ শনিবার, ১০:২৬  এএম

বহুমাত্রিক ডেস্ক


১০ কোটি রুপির ঐশ্বরিয়া!
ফাইল ছবি

ঢাকা : নতুন বছর মানেই তারকাদের জন্য নতুন ছবি আর বড় অঙ্কের চেক। বিশেষ করে অভিনেত্রীরা বেশি পারিশ্রমিক পেলে তা চলে আসে খবরের শিরোনামে। এবার এক ছবিতেই অভিনয়ের জন্য ১০ কোটি রুপি পারিশ্রমিক চেয়ে আলোচিত হলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।
৪৪ বছর বয়সী এই অভিনেত্রী এর আগে এত সম্মানী নেননি।

মুম্বাই মিররকে সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড প্রযোজক প্রেরণা অরোরা জানান, অ্যাশের আগামী ছবি হবে থ্রিলার ধাঁচের। এটি নার্গিস অভিনীত ১৯৬৭ সালের ধ্রুপদী ছবি ‘রাত অউর দিন’-এর রিমেক।

ছবিটিতে চিত্রনাট্য অনুযায়ী দ্বৈত চরিত্রে অভিনয় করতে হবে ঐশ্বরিয়াকে। এজন্য ১০ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন তিনি।

ভারতের মিড-ডে পত্রিকাকে একটি সূত্র জানিয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠান ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্টসের দুই প্রতিষ্ঠাতা প্রেরণা অরোরা ও অর্জুন এন. কাপুর রাজিও আছেন ঐশ্বরিয়াকে এই পারিশ্রমিক দিতে। এ নিয়ে মোটেও দ্বিতীয়বার ভাবেননি তারা।

ধারণা করা হচ্ছে, দ্বৈত চরিত্র হওয়ায় ছবিটিতে কাজ শুরুর আগে ঐশ্বরিয়াকে ব্যাপক প্রস্তুতি নিতে হবে। অনেক সময় নিয়ে এর শুটিং চলবে। এ কারণে অন্য ছবির প্রস্তাব এলেও তা হাতছাড়া করতে হবে তাকে। ফলে তার বিশাল অঙ্কের সম্মানী চাওয়াটা যৌক্তিক মনে করছেন সংশ্লিষ্টরা।

ইতোমধ্যে ‘রাত অউর দিন’ রিমেকের জন্য নার্গিসের ছেলে সঞ্জয় দত্তের কাছ থেকে সবুজ সংকেত পেয়েছেন নির্মাতারা। মুম্বাই মিররকে প্রযোজক প্রেরণা বলেছেন, ‘আমাদের সবার জন্যই এটি বিশেষ কাজ। এটি হতে যাচ্ছে নার্গিসজির প্রতি আমাদের শ্রদ্ধাঞ্জলি। ঐশ্বরিয়া ইতোমধ্যে জানিয়েছেন, এ ছবির প্রধান চরিত্রে অভিনয়টা উপভোগ করবেন তিনি।’

২০১৭ সালে অতুল মাঞ্জরেকার পরিচালিত ‘ফ্যানি খান’ নিয়েই বেশি ব্যস্ত ছিলেন ঐশ্বরিয়া। এ বছরেই মুক্তি পাবে এটি। এতে তার বিপরীতে দেখা যাবে অনিল কাপুর ও রাজকুমার রাওকে।
কন্যাসন্তানের মা হওয়ার পর ২০১৫ সালে ‘জাজবা’র মাধ্যমে রূপালি পর্দায় প্রত্যাবর্তন করেন ঐশ্বরিয়া। ২০১৬ সালে মুক্তি পায় তার ‘সর্বজিৎ’ ও ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। এগুলোর মধ্যে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ কেবল হিট হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

আনন্দধারা -এর সর্বশেষ

Hairtrade