Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৮ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭, ৪:৫১ অপরাহ্ণ
Globe-Uro

হাছন রাজা শিল্পী গোষ্ঠীর সভাপতি শৈলেন্দ্র-সম্পাদক প্রদীপ


৩১ অক্টোবর ২০১৭ মঙ্গলবার, ০২:২৯  এএম

সুনামগঞ্জ প্রতিনিধি

বহুমাত্রিক.কম


হাছন রাজা শিল্পী গোষ্ঠীর সভাপতি শৈলেন্দ্র-সম্পাদক প্রদীপ
ছবি : বহুমাত্রিক.কম

সুনামগঞ্জ : সুনামগঞ্জের মরমী কবি হাছন রাজা’র নামে জামালগঞ্জে “ হাছন রাজা শিল্পী গোষ্ঠী”র দুই বছর মেয়াদে কমিটি গঠন করা হয়েছে। সোমবার উপজেলা সদরের শৈলেন্দ্র দেবনাথের বাসভবনে এ উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি অঞ্জন পুরকায়স্থ।

সভায় সর্বসম্মতি ক্রমে শৈলেন্দ্র চন্দ্র দেবনাথকে সভাপতি ও তৌহিদ চৌধুরী প্রদীপকে সাধারণ সম্পাদক করে বিভিন্ন শ্রেণিপেশার ৩৫ সদস্য বিশিষ্ট “হাছন রাজা শিল্পী গোষ্ঠী’র কমিটি গঠন করা হয়েছে।

কমিটি অন্যান্য দায়ীত্বলীদের মধ্য সিনিয়র সহ-সভাপতি ননী গোপাল দাস, সহ-সভাপতি অঞ্জন পুরকায়স্থ, প্রীতেন্দ্র দেবনাথ, গীতিকার এমরুল কয়েছ। সহ-সাধারণ সম্পাদ রুবেল তালুকদার, কোষাধক্ষ দিব্যক পুরকায়স্থ, সাংগঠনিক সম্পাদক সুদর্শন দেবনাথ, সহ-সাংগঠনিক সম্পাদক পিংকু তালুকদার ও জিয়াউর রহমান কে প্রচার সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সম্মানিত সদস্যবৃন্দরা হলেন, পঙ্কজ কুমার বর্মণ, কণ্ঠ শিল্পী লিপি তালুকদার টুম্মা ও শাওন বড়ুয়া, বাউল শীল্পী পারভীন আক্তার সরলা ও সামছুদ্দিন, মকবুল হোসেন অফিন্দী, ব্রজমোহন তালুকদার, রিংকু কর, রফিকুল আলম, সুনীল কর, আজির উদ্দিন, আমিনা আক্তার, শেরে আলম শেরু, উমাচরণ কর, পীযুস কান্তি তালুকদার, নিরদ সরকার, দুলাল মিয়া, ইদ্রিস মিয়া, বাদল কৃষ্ণ দাস, গোপেন্দ্র দেবনাথ, বাদল জালালী, মনির হোসেন, বাউল আব্দুল কাদির শাহ্, হোসেন কবীর ও আব্দুল আহাদ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

শিল্প-সংস্কৃতি -এর সর্বশেষ

Hairtrade