Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৩০ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ১৪ ডিসেম্বর ২০১৭, ৪:০৯ অপরাহ্ণ
Globe-Uro

স্ত্রীকে নিয়ে বৃদ্ধা মাকে গাছে বেঁধে রাখল ছেলে!


২৮ নভেম্বর ২০১৭ মঙ্গলবার, ০৪:৫২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


স্ত্রীকে নিয়ে বৃদ্ধা মাকে গাছে বেঁধে রাখল ছেলে!
ছবি : প্রতীকী

ঢাকা : বয়স নব্বই ছুঁয়েছে বেশ কিছুদিন আগেই। ভাল করে চলতে পারেন না। চোখেও দেখতে পান না। নিজের প্রয়োজনীয় কাজটুকুও করতে পারেন না তিনি। প্রতিটি পদক্ষেপে দিন কাটে অন্যের সাহায্য নিয়ে।

এহেন এক বৃদ্ধাকে কোমরে দড়ি দিয়ে গাছের সঙ্গে বাঁধা অবস্থায় রাস্তার পাশ থেকে উদ্ধার করলেন স্থানীয় গ্রামবাসীরা। গ্রামবাসীদের অভিযোগ, ছেলে আর তার বউ মিলে এই ঘটনা ঘটিয়েছে।

এমন লজ্জাজনক ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দক্ষিণ চব্বিশ পরগণার রাজপুর-সোনারপুর পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডের কোদালিয়া চলপাড়া এলাকা। অসুস্থ অবস্থায় উদ্ধার হওয়া ওই মহিলার নাম মিনা দাস। তাঁর একমাত্র ছেলে খোকন দাস সোনারপুর বিএলআরও-তে চাকরি করেন।

স্থানীয়দের অভিযোগ, অশক্ত মিনাদেবীকে ছেলে ও তার স্ত্রী রাস্তায় বের করে বেঁধে দেয় গাছের সঙ্গে।উদ্ধার হওয়ার সময় মহিলার দেহে ছিল সামান্য এক টুকরো কাপড়। না ছিল কোনও শীতবস্ত্র। একটি প্লস্টিকের উপর বসে ছিলেন বৃদ্ধা। সারাদিন পর সোমবার বিকেল নাগাদ তাঁকে উদ্ধার করা হয়।

স্থানীয় মানুষের থেকে খবর পেয়ে রাজপুর-সোনারপুর পৌরসভার চেয়ারম্যান পল্লব দাস সেখানে যান এবং উদ্ধার করেন বৃদ্ধাকে। এরপর তাঁকে পৌঁছে দেন নিজের বাড়িতে।

মিনাদেবীর ছেলের বউ মিতাদেবী বলেন, শাশুড়ি নিজেই একা একা বাইরে চলে যান। আমরা সকালেও খেতে দিয়েছি। মিনাদেবীকে উদ্ধার করার পর পৌরসভার চেয়ারম্যান বলেন, ফের এই ঘটনা ঘটলে প্রশাসন আইন অনুযায়ী ব্যবস্থা নেবে। সূত্র: সংবাদ প্রতিদিন

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

অসঙ্গতি প্রতিদিন -এর সর্বশেষ

Hairtrade