Bahumatrik :: বহুমাত্রিক
 
৩০ আশ্বিন ১৪২৫, সোমবার ১৫ অক্টোবর ২০১৮, ৬:৪৭ অপরাহ্ণ
Globe-Uro

স্কুলছাত্রী শিলা আত্মহননে প্ররোচনা : বখাটে সদেক গ্রেপ্তার


১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার, ০৫:০৭  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


স্কুলছাত্রী শিলা আত্মহননে প্ররোচনা : বখাটে সদেক গ্রেপ্তার
ছবি : বহুমাত্রিক.কম

সাভার : আশুলিয়ায় আলোচিত স্কুল ছাত্রী শিলা আত্মহননের ঘটনায় দায়ের করা মামলার তিন মাস পর প্রধান আসামী জাফর সাদেককে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ ঢাকা উত্তর।

বৃহস্পতিবার বিকেলে পটুয়াখালীর মির্জাগঞ্জ থানাধীন দেওলী গ্রামে তার এক আত্মীয়ের বাড়ি থেকে গ্রেফতার করা হয় বলে জনিয়েছেন ঢাকা জেলা উত্তর (ডিবি) এর ওসি এ এফ এম সায়েদ।

তিনি জানান, গত ১০ অক্টোবর দুপুরে আশুলিয়ার শিমুলিয়া ইউপি’র পশ্চিম কলেশ্বরী এলাকার আওলাদ হোসেন এর মেয়ে স্কুল ছাত্রী শিলা আত্মহত্যা করে। এঘটনায় আশুলিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়। পরে ১৩ অক্টোবর শিলার লিখে যাওয়া চিরকুটের উপর ভিত্তি করে তার বাবা আওলাদ হোসেন বাদী হয়ে চিরকুটে লিখে যাওয়া জাফর ও খোকনকে আসামী করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মামলা (নং-২৩) করেন। মামলার পর থেকে খোকন ও জাফর আত্মগোপনে চলে যায়।

মামলার দুই মাস পর গত ৫ ডিসেম্বর ডিবিতে আসে। পরে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে পটুয়াখালীতে তার অবস্থান নিশ্চিত করা হয় এবং সেখানে অভিযান চালিয়ে বৃহস্পতিবার বিকেলে জাফরকে গ্রেফতার করা হয় এবং পরে শুক্রবার দুপুরে সাভার ডিবি অফিসে আনা হয়। অপর আসামী খোকনকে গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে। খুব শিগগির তাকে গ্রেপ্তার করা হবে।

এ বিষয়ে পরবর্তীতে প্রেস ব্রিফিং এর মাধ্যমে গণমাধ্যমকে জানানো হবে বলেও জানান তিনি। গ্রেপ্তারকৃত জাফর সাদেক ঢাকার আশুলিয়া থানাধীন শিমুলিয়া এলাকার আ: সাত্তার আলীর ছেলে।

উল্লেখ্য, গত ১০ অক্টোবর দুপুরে আশুলিয়ার পশ্চিম কলেশ্বরী এলাকার আওলাদ হোসেন এর মেয়ে বখাটের অত্যাচার সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে শিমুলিয়া এসপি হাই স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।