Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার ২৬ সেপ্টেম্বর ২০১৭, ২:৫৯ অপরাহ্ণ
Globe-Uro

সেপটিক ট্যাংকি থেকে যুবলীগ নেতার দ্বিতীয় স্ত্রীর লাশ উদ্ধার


১২ জানুয়ারি ২০১৭ বৃহস্পতিবার, ০১:৩৯  এএম

গাজীপুর প্রতিনিধি

বহুমাত্রিক.কম


সেপটিক ট্যাংকি থেকে যুবলীগ নেতার দ্বিতীয় স্ত্রীর লাশ উদ্ধার

গাজীপুর : গাজীপুরের কালীগঞ্জে নিখোঁজ যুবলীগ নেতার স্ত্রী নাসিমা আক্তার (৩৬) এর মৃতদেহ স্থানীয় একটি মসজিদের টয়লেটের সেপটিক ট্যাংকি থেকে উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নাগরী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও নিহতের স্বামী মো. মাসুম আকন্দকে আটক করেছে পুলিশ।


বুধবার বিকেলে উপজেলার রাথুরা দক্ষিণপাড়া জামে মসজিদের অদূরে একপি সেপটিক ট্যাংকি থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত নাসিমা আক্তার (৩৬) ওই যুবলীগ নেতার দ্বিতীয় স্ত্রী। মাসুম ও নাসিমার মধ্যে পরকীয়া সম্পর্কের সূত্র ধরে দুই বছর আগে তাদের বিয়ে হয়। তিনি নাগরী ইউনিয়ন পরিষদে মহিলা সংরক্ষিত আসনের সাবেক ইউপি সদস্য ছিলেন। তার স্বামীর বাড়ি উপজেলার রাথুরা গ্রামে। নিহত নাছিমা উপজেলার সেনপাড়া গ্রামের মো. সোবহান আলীর মেয়ে।

কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মোঃ গোলাম মাওলা জানান, মাসুমের স্ত্রী নাসিমা আক্তার গত বছরের ১০ নভেম্বর স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হন। নিখোঁজের দুই মাস পর তার মরদেহ বুধবার বিকেলে রাথুরা দক্ষিণপাড়া জামে মসজিদের অদূরে সেপটি ট্যাঙ্কি থেকে উদ্ধার করেছে পুলিশ।

দুপুরে স্থানীয় এক নারী ট্যাঙ্কির পাশ দিয়ে যাওয়ার সময় একটি পঁচা-গলিত লাশ দেখতে পেয়ে প্রথমে এলাকাবাসী ও পরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ বিকেলে ওই ট্যাঙ্কি থেকে নাসিমার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ জানান, নাসিমা নিখোঁজের পর কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছে তার ভাই। ঘটনার পর যুবলীগ নেতাকে আটক করেছে থানা পুলিশ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

জাতীয় -এর সর্বশেষ

Hairtrade