Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ কার্তিক ১৪২৫, শনিবার ২০ অক্টোবর ২০১৮, ৯:১০ অপরাহ্ণ
Globe-Uro

সেইসব তরুণদের সম্মানিত করলো সেনাবাহিনী


৩০ আগস্ট ২০১৭ বুধবার, ০২:৪৩  এএম

মো. মোস্তফা কামাল, রাঙ্গামাটি প্রতিনিধি

বহুমাত্রিক.কম


সেইসব তরুণদের সম্মানিত করলো সেনাবাহিনী
ছবি: বহুমাত্রিক.কম

রাঙ্গামাটি : গত ১৩ জুন পার্বত্য জেলা রাঙ্গামাটিতে সংঘটিত ভয়াবহ ভুমিধ্বস এবং প্রাকৃতিক বিপর্যয়েয়র সময় সাহসিকতার সাথে দূর্গতদের উদ্ধার কাজে অংশ নেয়া এবং পরবর্তীতে দূর্গতদের জন্য পরিচালিত আশ্রয় কেন্দ্রে সহায়তা প্রদানকারী ৬৯ জন তরুণ স্বেচ্ছাসেবকদের মাঝে সনদপত্র ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী রাঙ্গামাটি রিজিয়ন ও রাঙ্গামাটি সদর জোন।

মঙ্গলবার সেনাবাহিনী রাঙ্গামাটির রিজিয়নের সদর দপ্তর প্রান্তিক হল রুমে অনুষ্ঠিত অনুষ্ঠানে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুক।

রাঙ্গামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান, সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল রিদুওয়ান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহীদুল্লাহ বক্তব্য রাখেন। সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি বৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে রিজিয়ন কমান্ডার বলেন, ১৩ জুনের ভয়াবহ প্রাকৃতিক দূর্যোগের সময় প্রশাসন, সেনাবাহিনী সহ স্থানীয় স্বেচ্ছাসেবীরা যেভাবে নিজেদের জীবন বাজী রেখে উদ্ধার কাজে ঝাপিয়ে পড়েছিলেন তা প্রশংসনীয়।সম্মিলিত ভাবে আমাদের প্রতিটি দূর্যোগ মোকাবেলায় কাজ করতে হবে। তিনি স্বেচ্ছাসেবক তরুণ-তরুণীদের উদ্দেশ্যে বলেন, তোমরাই জাতির আগামী দিনের ভবিষ্যৎ তাই তোমাদের এই সাহসিকতার কথা রাঙ্গামাটি বাসী তথা দেশবাসীর কাছে স্মরণীয় হয়ে থাকবে।

জেলা প্রশাসক মোহহাম্মদ মানজারুল মান্নান বলেন, ১৩ জুনের ভয়াবহ প্রাকৃতিক বিপরযয়ের পর রাঙ্গামাটি বাসী আবার ঘুরে দাড়াচ্ছে। দূর্যোগ পরবর্তী সময়ে দূর্গতদের সহায়তায় সরকারের পাশাপাশি সকল মহল যেভাবে এগিয়ে এসেছে তা প্রশংসনীয়। দূর্যোগে ভয়াবহ ধ্বংসলীলা সাধিত হওয়ার পরেও ত্রাণ সংকট কখনো ছিলনা। তিনি জানান, দূর্যোগে মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্তদের পূর্ণবাসনের জন্য সরকার আন্তরিকতার সঙ্গে কাজ করছে। পরে অতিথিরা স্বেচ্ছাসেবক তরুণ-তরুনীদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea

প্রতিরক্ষা -এর সর্বশেষ