Bahumatrik :: বহুমাত্রিক
 
৯ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮, ৯:১৪ পূর্বাহ্ণ
Globe-Uro

সিটি কর্পোরেশনকে দুর্নীতিমূক্ত করার অঙ্গিকার নতুন মেয়রের


১৬ মে ২০১৮ বুধবার, ০৫:১২  পিএম

শেখ প্রিয়া, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


সিটি কর্পোরেশনকে দুর্নীতিমূক্ত করার অঙ্গিকার নতুন মেয়রের

খুলনা : খুলনা সিটি কর্পোরেশন এলাকাকে মাদক মুক্ত নগরী হিসেবে গড়ে তোলা ও সিটি কর্পোরেশনকে দুর্নীতিমূক্ত হিসেবে প্রতিষ্ঠা করার পূর্নব্যক্ত করলেন নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক।

এছাড়া নগরবাসীর অন্যতম দুর্ভোগ জলাবদ্ধতা জলাবদ্ধতা নিরসনের জন্য সর্বাগ্যে কাজ অঙ্গিকার করে তিনি বলেন জলাবদ্ধতা নিরসনের কাজ যেখানে রেখে মেয়রের পদ ছেড়ে ছিলাম সেখান থেকেই কাজ শুরু করবো। বৃহস্পতিবার নির্বাচন পরবর্তী এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

নবনির্বাচিত মেয়র নগর আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী তালুকদার খালেক বলেন ‘নির্বাচনে যদি তারা জয়লাভ করতো তাহলে নির্বাচন ঠিক হতো। এখন পরাজিত হয়ে তা মেনে নিতে না পেরে তার আবোল-তাবোল বকতে শুরু করেছে। কিন্তু ২০১৩ সালের নির্বাচনে আমি তো পরাজিত হয়েছিলাম। কিন্তু কোনো কথা বলিনি। মাদকমুক্ত খুলনা মহানগর উপহার দেওয়ার অঙ্গীকার করে খালেক বলেন, আমি খুলনা মহানগরকে মাদকমুক্ত করবো। মাদকের সঙ্গে আমার দলেরও কেউ যদি জড়িত থাকে, তাহলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেবো।

তিনি আরও বলেন সদ্য সমাপ্ত নির্বাচনে ব্যাপক ভোট ডাকাতির অভিযোগ এনে বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর একশ কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণের দাবির বিষয়ে বলেন, শুনেছি তিনটি কেন্দ্রে কিছু বিশৃঙ্খলা হয়েছে। কিন্তু নজরুল ইসলাম মঞ্জু শতাধিক কেন্দ্রে পুন: ভোট গ্রহনের দাবি জানিয়েছে।

সেটি সম্পূর্ণ অযৌক্তিক দাবি উল্লেখ করে বলেন আগামী জাতীয় নির্বাচন ও নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করতেই তিনি এমন দাবি করেছেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তালুকদার খালেকের প্রধান নির্বাচনী এজেন্ট খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, নির্বাচনের প্রধান সমন্বয়কারী আওয়ামী লীগের কেন্দ্রীীয় নেতা এসএম কামাল হোসেন, আওয়ামী লীগের নগর সাধারণ সম্পাদক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, বিসিবির পরিচালক শেখ সোহেল , দাকোপ উপজেলা চেয়ারম্যান শেখ আবুল হোসেন, অ্যাডভোকেট সাইফুল ইসলাম প্রমূখ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।