Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৮ মাঘ ১৪২৪, সোমবার ২২ জানুয়ারি ২০১৮, ১২:১৮ পূর্বাহ্ণ
Globe-Uro

সাভারে স্ত্রী নির্যাতনকারী সেই এস আই গ্রেপ্তার


১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার, ০৪:৫৮  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


সাভারে স্ত্রী নির্যাতনকারী সেই এস আই গ্রেপ্তার
ছবি : বহুমাত্রিক.কম

সাভার : সাভারে যৌতুকের জন্য স্ত্রীকে শারীরিক নির্যাতন ও হত্যা চেষ্টার মামলায় বদরুদ্দোজ্জা মাহামুদ নামে পুলিশের এক এসআইকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সকালে সাভারের তালবাগ এলাকার বদরুদ্দোজার ভাড়া বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত বদরুদ্দোজার লক্ষীপুর সদর থানাধীন চাটখালী গ্রামের মৃত. সিদ্দিকুল্লার ছেলে। তিনি সম্প্রতি চট্রগ্রাম মেন্ট্রোপলিটনে যোগদান করেন। এর আগে সাভারে ডিবি পুলিশে কর্মরত ছিলেন ও নানা অভিযোগে তাকে ডিবি থেকে ৫ মাস আগে প্রত্যাহার করা হয়েছিলো। গত ২০১৩ সালে পারিবারিকভাবে এই দম্পতির বিয়ে হয়েছিলো।

নির্যাতিত রাজিয়া সুলতানা নিলা জানান, তাঁর স্বামী নিয়মিত ইয়াবা বড়িসহ নানা ধরনের মাদক সেবন করেন। তাঁর কয়েকজন সহযোগী রয়েছে। এই সহযোগীদের মাধ্যমে সে মাদকের ব্যবসাও শুরু করেন। নির্বিঘ্নে এসব কাজ করার জন্য সে সাভারে আলাদা একটি ফ্ল্যাটও ভাড়া নিয়েছেন।

তিনি দাবি করেন, যৌতুকের জন্য ও এসব কাজে বাধা দিলেই নির্যাতন করতেন স্বামী। এর ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে বদরুদ্দোজা তাঁকে পিটিয়ে ও বুট দিয়ে লাথি মেরে গুরুতর আহত করেন। পরে ফ্ল্যাটে রাজিয়াকে আটকে রেখে তিনি চলে যান। রাতে বদরুদ্দোজা বাসায় ফেরেন। এরপর গত বুধবার সকালে রাজিয়া কৌশলে বাসা থেকে বের হয়ে সাভার মডেল থানায় যান। পরে পুলিশের সহায়তায় তিনি সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। তাঁদের কোনো সন্তান নেই।

নির্যাতিত রাজিয়া সুলতানার বরাত দিয়ে সাভার মডেল থানার ওসি (অপরেশন) আবুল বাশার জানান, যৌতুকের জন্যতার স্ত্রী রাজিয়া সুলতানা নিলাকে পিটিয়ে গুরুতর জখম করেন এস আই বদরুদ্দোজা। পরে বুধবার তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শুক্রবার সকালে স্ত্রী বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। তার আলোকে বদরুদ্দোজাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

আইন -এর সর্বশেষ

Hairtrade