Bahumatrik Logo
 
৯ শ্রাবণ ১৪২৪, সোমবার ২৪ জুলাই ২০১৭, ৬:৪৮ অপরাহ্ণ
Globe-Uro

সাভারে অ্যাসেড স্কুলের শিক্ষার্থীদের সংবর্ধনা


০৭ জুলাই ২০১৭ শুক্রবার, ১২:১৯  এএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


সাভারে অ্যাসেড স্কুলের শিক্ষার্থীদের সংবর্ধনা
ছবি: বহুমাত্রিক.কম

সাভার : সাভারে প্রাইমারি, জুনিয়র বৃত্তি ও এসএসসি পরীক্ষায় (এ+) প্রাপ্তদের ৭৪ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে অ্যাসেড স্কুল।

বৃহস্পতিবার সাভারের এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালের অডিটোরিয়ামে অ্যাসেড স্কুলের প্রাইমারি, জুনিয়র বৃত্তি ও এসএসসি পরীক্ষায় (এ+) প্রাপ্তদের মাঝে এ সংবর্ধনা দেয়া হয়।

অ্যাসেড স্কুলের ভাইস-প্রিন্সিপাল আইনুন্নাহার এর সভাপতিত্বে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিেিসব উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের প্রাক্তন অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রাক্তন অধ্যাপিক শওকত আরা হোসেন।

অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, অনুষ্ঠানের আহবায়ক নূরজাহান বেগম নাজমা, অ্যাসেড স্কুলের প্রতিষ্ঠাতা উপাধ্যক্ষ নূরুল আলম তালুকদার, অ্যাসেড স্কুলের গভর্নিংবডির সদস্য সচিব এবং হাজী মুহাম্মদ মহসিন কলেজ এর বাংলা বিভাগের অধ্যক্ষ এ কে এম ফজলুল হক, প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নুরুজ্জামান তালুকদার প্রমূখ।

অ্যাসেড স্কুলের পি ই সি’র ১৭ জন, জেএসসি’র ৩জন, (এ+) প্রাপ্ত ৩৮ জন এবং (গোল্ডেন+) প্রাপ্ত ১৬ জন শিক্ষার্থীকে সংবর্ধিত করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে অ্যাসেড স্কুলের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Pushpadum Resort
Intlestore

শিশুর রাজ্য -এর সর্বশেষ

Hairtrade