Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮, ২:৩৮ অপরাহ্ণ
Globe-Uro

সাবেক চেয়ারম্যানের জমি দখলে তৎপর বর্তমান চেয়ারম্যান


২৭ জুলাই ২০১৮ শুক্রবার, ০৩:৩৪  এএম

ধামরাই প্রতিনিধি

বহুমাত্রিক.কম


সাবেক চেয়ারম্যানের জমি দখলে তৎপর বর্তমান চেয়ারম্যান

ঢাকা : ঢাকার ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেনদের ক্রয়কৃত জমি বর্তমান চেয়ারম্যানের দখলের পায়তারা করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ জমিজমা সংকান্ত বিষয়ে এলাকায় কয়েক দফায় শালিসী বৈঠকও হয়েছে। ওই শালিসী বৈঠকে বর্তমান চেয়ারম্যান আব্দুল কাদের কোন দলিল দেখাতে সক্ষম হয়নি। এনিয়ে সৃষ্টি হয়েছে নানা বির্তক।

চেয়ারম্যান এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনার সৃষ্টি হয়েছে বলে একাধিক সূত্র জানিয়েছে। ভুক্তভোগি পরিবার আতঙ্কে দিন পার করছে। ভুক্তভোগি জমি ক্রয়কারী মইনুল মাস্টার বলেন, বিগত ৪ বছর পূর্বে একই এলাকার প্রয়াত বির্ভুতী কুমার ব্যানার্জীর ছেলে অসিম কুমার ব্যানার্জীর কাছ থেকে সাব-রেজিষ্ট্রি করে জমি ক্রয় করি। জমির এস এ দাগ-(৫৫৮) আর এস দাগ-(৩৪৯)।

পরে একই দাগ থেকে গাংগুটিয়া পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেনরা জমি ক্রয় করেন। এরপর জমিতে কাজ করতে গেলে বর্তমান চেয়ারম্যান আব্দুল কাদের স্থানীয় সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে কাজে বাধা প্রধান করেন। এ ব্যাপারে ভুক্তভোগি জমি ক্রয়কারী সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, সঠিক কাগজ দেখে জমি ক্রয় করেছি। জমিতে কাজ করতে গেলে স্থানীয় চেয়ারম্যান বাধা প্রধান করেন।

এ ব্যাপারে গাংগুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বলেন, এই জমি স্থানীয় হাটের নামে ওয়াকফ করা, বিধায় বাধা প্রধান করা হয়েছে। এ ব্যাপারে ভুক্তভোগি মইনুল মাস্টার বাদী হয়ে ধামরাই থানায় লিখিত অভিযোগ করেছেন। এ বিষয়ে ধামরাই থানার উপপরিদর্শক (এস আই) বজন রায় বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

অসঙ্গতি প্রতিদিন -এর সর্বশেষ

Hairtrade