Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৫ শ্রাবণ ১৪২৫, শনিবার ২১ জুলাই ২০১৮, ৭:৪১ পূর্বাহ্ণ
Globe-Uro

সানি লিওনের পর ‘বিস বস ১২’-এ ফের পর্নস্টার!


১৭ জুন ২০১৮ রবিবার, ০১:২০  এএম

বহুমাত্রিক ডেস্ক


সানি লিওনের পর ‘বিস বস ১২’-এ ফের পর্নস্টার!

ঢাকা : জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এ চমক আসছে। সংবাদ মাধ্যমের খবরে প্রকাশ, ‘বিগ বস’র একাধিক নতুন প্রতিযোগীর নাম। তবে সম্প্রতি ‘বিগ বস ১২’-র প্রতিযোগী হিসেবে ফাঁস হয়েছে একটি নাম। এনিয়ে জল্পনা শুরু হয়েছে। সানি লিওনের পর ফের এক পর্নস্টারকে দেখা যাবে বিগ বস-এ। 

খবর মিলেছে, এবার আরও বোল্ড হতে চলেছে শোয়ের ফরম্যাট। কারণ এবার বাস্তবের জুটিদেরই প্রতিযোগী হিসেবে দেখা যাবে। এদের মধ্যে সমকামী যুগলরাও থাকবেন। দেখা যাবে স্ট্রিপার, এমনকী যৌনকর্মীদেরও। আসলে শোয়ের এক্স ফ্যাক্টর আরও জোরদার করার চেষ্টা করছে কর্তৃপক্ষ।

একটি সর্বভারতীয় ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সানি লিওনের পর আবার এক পর্নস্টার বিগ বস-এর সংসারে পা রাখতে চলেছেন।তিনি শান্তি ডায়নামাইট। 

এর আগে এই শোয়ে পর্নস্টার হিসেবেই পা রেখেছিলেন ভারতীয় বংশোদ্ভূত সানি। বিগ বস তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। এখন বলিউডের জনপ্রিয় নায়িকাদের তালিকায় নাম রয়েছে তাঁর। এবার কি পালা শান্তির? গ্রিক পর্নস্টার শান্তিকে অ্যায়জাজ খানের সঙ্গে ‘আই লাভ দুবাই’ ছবিতে দেখা গেছে।

তবে চ্যানেল কর্তৃপক্ষের তরফে এ বিষয়ে এখনও কিছু নিশ্চিত করে বলা হয়নি। কিন্তু এবার যে বিস বস-এর পরিবেশ বেশ উষ্ণ হতে চলেছে, তা আন্দাজ করা যেতেই পারে। সংবাদ প্রতিদিন

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।