Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৩১ শ্রাবণ ১৪২৫, বুধবার ১৫ আগস্ট ২০১৮, ১:১৩ অপরাহ্ণ
Globe-Uro

সাংবাদিক আতিকের উপর হামলা : ডিবিকে তদন্তের নির্দেশ


২০ মার্চ ২০১৮ মঙ্গলবার, ০২:৫৭  এএম

ঝালকাঠি প্রতিনিধি

বহুমাত্রিক.কম


সাংবাদিক আতিকের উপর হামলা : ডিবিকে তদন্তের নির্দেশ

ঝালকাঠি : সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে সাংবাদিক আতিকসহ ৩ জনকে আহত করার ঘটনায় আদালতে মামলা দায়ের হয়েছে। ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সাংবাদিক আতিক বাদী হয়ে সোমবার দুপুরে এ মামলা (নং-এমপি-৪২/১৮) দায়ের করেন।

আদালতের বিচারক এইচএম কবির হোসেন মামলাটি আমলে নিয়ে ডিবি ওসিকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। মামলার শুনানীতে অংশ গ্রহণ করেন আইনজীবী আক্কাস সিকদার, মানিক আচার্য্য, মাহেব হোসেন, হাফিজুর রহমান, ফারুক হোসেন খান, ফয়সাল খান, নাসির উদ্দিন মুন্সি, মিজানুর রহমান মুবিন, নাসির উদ্দিন, আনিচুর রহমান খান, হাসান সিকদার, কার্তিক দত্ত প্রমুখ।
উলেøখ্য, মামলার বাদী মোঃ আতিকুর রহমান জাগো নিউজ ২৪.কম এর জেলা প্রতিনিধি ও দৈনিক শতকণ্ঠ’র স্টাফ রিপোর্টার পদে কর্মরত আছেন।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, নলছিটি উপজেলার টেকেরহাট বাজার সংলগ্ন একটি মাঠে জারী গানের অনুমতি নিয়ে গত ১১ মার্চ রোববার রাতে অবৈধভাবে যাত্রার নামে অশøীল নৃত্য ও জুয়ার আসর বসায়। স্থানীয় কয়েকজন গন্যমান্য মুরব্বিদের অনুরোধে সেখানে গিয়ে নলছিটি থানা পুলিশের সহায়তা যাত্রা ও জুয়া বন্ধ করা হয়। সেখান থেকে মোটর সাইকেল যোগে ফেরার সময় রাত ৩ টার দিকে কুলকাঠি ইউনিয়নের বারইকরণ এলাকায় পৌছলে ৮/৯ জন সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে অতর্কিত হামলা চালায়।

এতে সাংবাদিক আতিকসহ ৩ জন গুরুতর আহত হয়। এসময় সাংবাদিক আতিকের ক্যামেরা, অপর যাত্রী সদর উপজেলা নৌকা শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক হেমায়েত হোসেন’র মোবাইল ও ৩৩ হাজার ৬শত টাকা ছিনিয়ে নেয় এবং মোটর সাইকেলটির আনুমানিক ২৫ হাজার টাকার ক্ষতি সাধন করে। খবর পেয়ে নলছিটি থানা পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে।

বৃহস্পতিবার হাসপাতাল থেকে রিলিজ নিয়ে আসামীদের নাম ঠিকানা সংগ্রহ করে সোমবার আদালতে এ মামলা দায়ের করেন বলে বাদী সাংবাদিক আতিক জানান। ডিবি ওসি কামরুজ্জামান মিয়া জানান, আদালত তদন্তের নির্দেশ শুনেছি কিন্তু এখনও নির্দেশনার কপি হাতে পাইনি। সঠিকভাবে তদন্ত করে আদালতে প্রতিবেদন দেয়া হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

গণমাধ্যম -এর সর্বশেষ

Hairtrade