Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৪ অগ্রাহায়ণ ১৪২৪, শনিবার ১৮ নভেম্বর ২০১৭, ২:২৫ অপরাহ্ণ
Globe-Uro

সন্ত্রাসী হামলায় আহত ময়মনসিংহ ডিএই’র উপ-পরিচালক


০৪ নভেম্বর ২০১৭ শনিবার, ০২:২৯  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


সন্ত্রাসী হামলায় আহত ময়মনসিংহ ডিএই’র উপ-পরিচালক
ছবি : বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামার বাড়ি, ময়মনসিংহ এর উপ-পরিচালক মোঃ আব্দুল মাজেদ শহরের মহারাজা রোডে খামারবাড়িস্থ সরকারী বাসায় মাদকাসক্ত অস্ত্রধারী সন্ত্রাসীর আঘাতে গুরুতর আহত হয়েছেন। তাকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসময় উপ-পরিচালকের স্ত্রী আছিয়া খাতুনকেও ( ৪৮) আঘাত করে আহত করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ রকি, খলিল, মিলন নামে ৩ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা এ ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

উপ-পরিচালক মোঃ আব্দুল মাজেদের জামাতা কম্পিউটার ইঞ্জিনিয়ার শাহাদত হোসেন জানান, শুক্রবার ভোররাতে ফজরের নামাজের জন্য বাসার দরজা খুললে কয়েকজন মাদকাসক্ত অস্ত্রধারী সন্ত্রাসী চুরি করার উদ্দেশ্যে বাসায় ঢুকে প্রবেশ করে।

এসময় দেখে ফেললে সন্ত্রাসীরা উপ-পরিচালক মোঃ আব্দুল মাজেদকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে তার মাথা ফেটে যায় এবং কোমরে আঘাত করা হয়। এ ছাড়াও উপ-পরিচালকের স্ত্রী আছিয়া খাতুনকেও ( ৪৮) আঘাত করলে সেই আহত হয়। পরে উপ-পরিচালক মোঃ আব্দুল মাজেদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার মাথায় ৫টি সেলাই করা হয়েছে। তার অবস্থা এখনো আশঙ্কামুক্ত নয় বলে চিকিৎকরা জানিয়েছেন।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম জানান, চুরি করার উদ্দেশ্যে কয়েকজন মাদকাসক্ত কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আব্দুল মাজেদের ময়মনসিংহ মহারাজা রোডস্থ খামার বাড়ির বাসায় প্রবেশ করে তাকে আহত করে।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ রকি, খলিল, মিলন নামে ৩ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা এঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

কৃষি -এর সর্বশেষ

Hairtrade