Bahumatrik :: বহুমাত্রিক
 
১০ আশ্বিন ১৪২৫, বুধবার ২৬ সেপ্টেম্বর ২০১৮, ৬:৫৫ পূর্বাহ্ণ
Globe-Uro

সততার দৃষ্টান্ত গড়লেন রিকসা চালক ও ট্রাফিক পুলিশ


১৫ মার্চ ২০১৮ বৃহস্পতিবার, ০২:৫৯  এএম

কাজী রকিবুল ইসলাম, যশোর প্রতিনিধি

বহুমাত্রিক.কম


সততার দৃষ্টান্ত গড়লেন রিকসা চালক ও ট্রাফিক পুলিশ
ছবি : বহুমাত্রিক.কম

যশোর : ব্যবসায়ীর ৩ লাখ ৬০ হাজার টাকা ও স্বর্ণালংকার ফিরিয়ে দিয়ে যশোরে রিকসা চালক ও ট্রাফিক পুলিশ সততার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে।

বুধবার রাতে যশোর ট্রাফিক অফিসে আনুষ্ঠানিক ভাবে এ টাকা ফেরত দেয়া হয়েছে। রিকসা চালক সাদ্দাম হোসেন যশোর শহরতলী বিরামপুর এলাকার নিপু মেম্বারের বাড়ির ভাড়াটিয়া এবং সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রী উল্লাহ গ্রামের সাইদ গাজীর ছেলে আর সেলিম যশোর ট্রাফিক পুলিশে রয়েছেন।

জানা গেছে, শার্শার উলাসী এলাকার পানবুড়ি গ্রামের শহিদুল ইসলামের ছেলে সাইদুজ্জামান সিএন্ডএফ এজেন্ট এবং মোবাইল কোম্পানি ডিলার। বুধবার বাড়ি থেকে শহরের ঘোপ সেন্ট্রাল রোডের শ্বশুরবাড়িতে উঠেন। সন্ধ্যার দিকে তার অসুস্থ ছেলে চিকিৎসার জন্য দড়াটানা হাসপাতালে আসেন ১৫ টাকায় ভাড়ায় সাদ্দামের রিকসায় আসেন। ভাড়া মিটিয়ে ছেলেকে নিয়ে দ্রুত চলে গেলে তার কালো রংয়ের সাইড ব্যাগটি ফেলে যায়। এসময় পাশে ডিউটিতে ছিলেন ট্রাফিক পুলিশ কনস্টেবল সেলিম।

বিষয়টি দেখতে পেয়ে ব্যাগ খুলে টাকা দেখতে পেয়ে রিকসা চালক সাদ্দামকে নিয়ে ট্রাফিক অফিসে আসেন। পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তীতে সাদ্দামের সহযোগিতায় টাকার মালিক সাইদুজ্জামানকে দড়াটানা হাসপাতালে খুঁজে বের করে ট্রাফিক অফিসে ডেকে নিয়ে আসেন।

এসময় সাইদুজ্জামান ব্যাগের মধ্যে ৩ লাখ ৬০ হাজার টাকা এবং স্বর্ণের আংটির বিবরণ মিলে যায়। যশোর ট্রাফিক পুলিশের টিআই সাখাওয়াত হোসেন ও যশোর কোতয়ালি থানার এসআই খবির উদ্দিন এবং ট্রাফিক অফিসের অন্যান্য কর্মকর্তার উপস্থিতিতে ব্যবসায়ী সাইদুজ্জামানের টাকা ফেরত দেন।

ব্যবসায়ী সাইদুজ্জামান জানান, বৃহস্পতিবার যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে জলমহল ইজারার সিডিউলে টাকা জমা দেয়ার দিন। ওই সিডিউলের টাকা জমা দেয়ার জন্য এ টাকা নিয়ে আসেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।