Bahumatrik :: বহুমাত্রিক
 
২৮ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮, ৮:৩৯ পূর্বাহ্ণ
Globe-Uro

সকল ক্ষেত্রে নারীরা অগ্রাধিকার পেয়েছে :বিএইচ হারুন


০১ অক্টোবর ২০১৭ রবিবার, ০২:১১  এএম

ঝালকাঠি প্রতিনিধি

বহুমাত্রিক.কম


সকল ক্ষেত্রে নারীরা অগ্রাধিকার পেয়েছে :বিএইচ হারুন
ছবি : বহুমাত্রিক.কম

ঝালকাঠি : ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ঝালকাঠি -১ (রাজাপুর-কাঠালিয়া) সংসদ সদস্য, রাজাপুর উপজেলা আওয়াীলীগ সভাপতি বি এইচ হারুন এমপি বলেছেন, নারীরা দেশকে এগিয়ে নিয়েছে, সকল ক্ষেত্রে নারীদের অগ্রাধিকার দেয়া হয়েছে। জাতীয় সংসদের স্পীকার, সেনা বাহিনী, নৌবাহিনী, বিমান বাহিনী সহ শিক্ষা ক্ষেত্রে নারীদের অগ্রাধিকার দিয়েছে সরকার। সকল ক্ষেত্রে নারীরা অগ্রাধিকার পেয়েছে।

মা আয়শা সিদ্দিকা (রাঃ) উদ্ধৃতি দিয়ে বলেন, আল্লাহর রসুল নারীদের সম্মান দেখিয়েছেন। আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাও নারীদের উন্নয়নে সর্ব ক্ষেত্রে অগ্রাধিকার দিয়েছে।

শনিবার সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী মহিলা লীগ রাজাপুর উপজেলা শাখা কর্তৃক আয়োজিত এক নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন মায়েরা আজ সজাগ, আজকের এ নারী ঐক্য জেগে উঠেছে। যে নারী যত শিক্ষিত সে নারী ততো উন্নত। নারীরা আজ জেগেছে, গ্রাম থেকে গ্রামের নারীরা আজ সুশিক্ষা শিক্ষা লাভ করেছে। আর এ সব শেখ হাসিনা সরকারের সফলতা।

রাজাপুরে অভূতপূর্ব এক নারী সমাবেশে রাজাপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও রাজাপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ এইচ এম খায়রুল আলম সরফরাজ, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট. সঞ্জিব কুমার বিশ্বাস, ইউপি চেয়ারম্যান শাহ-আলম মন্টু, ইউপি সাধারন সম্পাদক মজিবর ফকির ও জাতীয় মহিলা পরিষদের উপজেলা সম্পাদক মাহমুদা খানম, নাজমা ইয়াসমিন মুন্নি, লাভলী বেগম, নুরুন্নাহার, শিরিন আক্তার, সামিরা আক্তার, ফরিদা আক্তার, জাকিয়া বেগম প্রমূখ বক্তব্য রাখেন।অনুষ্ঠানে দলীয়কর্মি সমার্থকসহ হাজার হাজার নারী উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।