Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮, ৫:২৮ পূর্বাহ্ণ
Globe-Uro

সংবর্ধনায় সিক্ত নজরুল বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার হুমায়ুন কবীর


০৬ মার্চ ২০১৮ মঙ্গলবার, ১০:৪২  পিএম

সজীব আহমেদ, জাককানইবি প্রতিনিধি

বহুমাত্রিক.কম


সংবর্ধনায় সিক্ত নজরুল বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার হুমায়ুন কবীর
ছবি : বহুমাত্রিক.কম

ত্রিশাল (ময়মনসিংহ) : মর্যাদাপূর্ণ দুই পদক প্রাপ্তিতে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীরকে উষ্ণ সংবর্ধনা প্রদান করেছে বিশ্ববিদ্যালয়টির কর্মকর্তা পরিষদ। 

বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক-১৪২২ এবং কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) কৃষি পদক-২০১৮ প্রাপ্তিতে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ‘গাহি সাম্যের গান’ মঞ্চে কর্মকর্তা পরিষদ আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। 

সংবর্ধনা অনুষ্ঠানে উপাচার্য বলেন, ‘রেজিস্ট্রারের মত কর্মব্যস্ত দায়িত্ব পালনের পরও সমাজ এবং দেশের প্রতি দায়বদ্ধতার দৃষ্টান্ত গড়েছেন ড. হুমায়ুন কবীর। কৃষি ও সমাজ উন্নয়নে তাঁর অনন্যসাধারণ ভূমিকা জাতীয় পর্যায়ে স্বীকৃতি লাভ করায় আমরা গর্বিত।’

ড. হুমায়ুন কবীর আগামীতে একইভাবে বহুমূখি কর্মকাণ্ডের মাধ্যমে বিশ্ববিদ্যালয় তথা দেশের ভাবমূর্তি উজ্জ্বল করবেন বলেও প্রত্যাশা অধ্যাপক ড. রহমানের।   

কর্মকর্তা পরিষদের সভাপতি আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক (পরিকল্পনা, উন্নয়ন ও পূর্ত) মো. হাফিজুর রহমান, ভারপ্রাপ্ত পরিচালক (অর্থ ও হিসাব) নজরুল ইসলাম, গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) শেখ জালাল উদ্দীন।

স্বাগত বক্তব্য দেন কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মামুন। অনুষ্ঠানে নবীন কর্মকর্তাদেরও বরণ করে নেওয়া হয়। পরে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।