Bahumatrik :: বহুমাত্রিক
 
৯ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮, ৭:১৭ পূর্বাহ্ণ
Globe-Uro

শ্রদ্ধা-ভালোবাসায় চিরশয়ানে কর্পোরাল আব্দুর রউফ


২৯ জুন ২০১৮ শুক্রবার, ১২:৪০  পিএম

বিশেষ প্রতিবেদক

বহুমাত্রিক.কম


শ্রদ্ধা-ভালোবাসায় চিরশয়ানে কর্পোরাল আব্দুর রউফ
ছবি : বহুমাত্রিক.কম

বহুমাত্রিক.কম পরিবারের অভিবাবক, প্রাণী ও মানবহিতৈষী, বাংলাদেশ সেনাবাহিনীর ইনফেন্ট্রি রেজিমেন্ট এর চৌকষ কর্পোরাল অকাল প্রয়াত মোঃ আব্দুর রউফ(৩৯)-কে পূর্ণ সামরিক এবং সর্বস্তরের মানুষের শ্রদ্ধায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় (২৮ জুন ২০১৮) গাজীপুরের শ্রীপুর উপজেলার শিমুলতলা গ্রামে সমাহিত করা হয়েছে।  তিনি বহুমাত্রিক.কম এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলামের বড়ভাই।

গত বুধবার দিবাগত রাত ১টা ১০ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতাল, ঢাকার আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় প্রয়াত হন তিনি। লিভার, লানস-এ জটিলতা, রক্তে সংক্রমণে সংকটাপন্ন অবস্থায় এই সেনা সদস্য-কে চিকিৎসা দিয়ে আসছিলেন সিএমএই’র বিশেষজ্ঞ চিকিৎসকরা।

বুধবার দিবাগত রাতে হৃদরোগে আক্রান্ত হন তিনি। রাত ১টা ১০ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। বৃহস্পতিবার সেনাবাহিনীর ব্যবস্থাপনায় সিএমএইচ থেকে গ্রামের বাড়িতে আনা হয় কর্পোরাল রউফের মরদেহ। অকালে পরলোকগমন করা এই প্রিয়জনকে হারিয়ে শোকস্তব্ধ এলাকাবাসী ভিড় জমান বাড়িতে। প্রিয়মুখকে শেষবারের মত দেখে কান্নায় ভেঙে পড়েন স্বজন ও প্রতিবেশীরা। 

বৃহস্পতিবার বাদ আছর শিমুলতলায় বাড়ির পাশে আব্দুর রউফের জানাজার নামাজে অংশ নেন হাজারো মানুষ। সেনাবাহিনীর পক্ষ থেকে প্রয়াত সদস্য’র জানাজায় অংশ নেন তাঁর ইউনিটের কর্মকর্তা ও সদস্যরা।

জানাজার পূর্বে পরিবারের পক্ষ থেকে মরহুমের জন্য সবার কাছে দোয়া চান ছোট ভাই ও বহুমাত্রিক.কম এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম ও চাচা আবদুল আলীম। এলাকার পক্ষ থেকে প্রয়াতের প্রতি শ্রদ্ধা জানান জামালউদ্দিন সরকার ও সাবেক ইউপি মেম্বার হাফিজউদ্দিন সরকার। লেফঃ আবু হানিফ মোঃ সাকনাইন প্রয়াত কর্পোরাল আব্দুর রউফের কর্মজীবনের দায়িত্বপরায়নতা, সততা ও কর্মনিষ্ঠার কথা তুলে ধরেন। জানাজায় প্রয়াতের বাবা মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, নানা সাবেক ইউপি মেম্বার আলী আহাম্মদ, বাংলাট্রিবিউন’র জেলা প্রতিনিধি রায়হানুল ইসলাম আকন্দ সুমন, শ্রীপুর প্রেসক্লাবের সহ-সভাপতি বশির আহমেদ কাজল সহ এলাকার বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন। 

জানাজা শেষে সেনাবাহিনীর একটি চৌকষ দল কর্পোরাল রউফের মরদেহে সামরিক গার্ড অব অনার প্রদান করেন। রাজেন্দ্রপুর সেনানিবাসের লেফঃ আবু হানিফ মোঃ সাকনাইন গুলি ছোঁড়ে প্রয়াত সদস্যকে শেষ বিদায় জানান। সেনাবাহিনীর একটি চৌকষ দল জাতীয় পতাকা আচ্ছাদিত মরদেহ বহন করে অন্তিম শয়ানে সমাধিস্থলে নিয়ে যান। প্রিয় বাড়ির পাশে সবুজ চত্বরে শেষ ঠাঁই নেন কর্পোরাল মোঃ আব্দুর রউফ। 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea

প্রতিরক্ষা -এর সর্বশেষ