Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৩ ভাদ্র ১৪২৫, রবিবার ১৯ আগস্ট ২০১৮, ৭:৪৪ পূর্বাহ্ণ
Globe-Uro

শুধু নারীদের চাকরি খোঁজার ওয়েবসাইট


২৯ জানুয়ারি ২০১৮ সোমবার, ১২:৩৫  পিএম

বহুমাত্রিক ডেস্ক


শুধু নারীদের চাকরি খোঁজার ওয়েবসাইট
ফাইল ছবি

ঢাকা : দেশে প্রথমবারের মতো শুধু নারীদের জন্য চালু হচ্ছে চাকরি খোঁজার ওয়েবসাইট দ্য টু আওয়ার জব ডটকম। ঘরে বসেই চাকরি বা ব্যবসার কাজ করতে নারীদের সহায়তা করবে এই ওয়েবসাইট।

দ্য টু আওয়ার জব ডটকমের প্রতিষ্ঠাতা সানজিদা খন্দকার বার্তা সংস্থা বাসসকে জানান, যেসব নারী ঘরে কাজ করতে চান, তাদের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে এই ওয়েবসাইট।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আজ আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করবেন বলে জানান তিনি।

সানজিদা খন্দকার বলেন, ‘আমি আমার পরিচিত অনেক নারীকে দেখেছি, লেখাপড়া শেষ করে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন দেখলেও বিয়ের পর তা আর বাস্তবায়ন করতে পারেননি। এতে তারা হতাশ হয়ে পড়েন এবং নিজের কাছের মানুষদের এ অবস্থায় দেখে আমি তাদের জন্য বিকল্প কিছু ভাবতে শুরু করি। আর সেখান থেকেই এই ওয়েবসাইট চালুর ভাবনা’।

খুলনা বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন বিষয়ে লেখাপড়া শেষ করা সানজিদাই বাংলাদেশে প্রথম এ ধরনের উদ্যোগ নিলেন। এটি এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে ঘরে বসেই উপার্জন করতে পারবেন একজন নারী।

এই ওয়েবসাইটে পেশাদার লেখা, ব্যবসায় সহায়তা, প্রোগ্রামিং, প্রযুক্তি, গ্রাফিকস, ডিজিটাল মার্কেটিং, অডিও সাপোর্ট, মার্কেট রিসার্চ, জীবনধারা, বিনোদন, গবেষণা, বিশ্লেষণসহ বিভিন্ন ধরনের সেবার ব্যবস্থা থাকবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

নারীকথা -এর সর্বশেষ

Hairtrade