Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ পৌষ ১৪২৫, মঙ্গলবার ১৮ ডিসেম্বর ২০১৮, ১০:১৮ অপরাহ্ণ
Globe-Uro

শুক্রবার ঢাকায় আসছেন রাজনাথ সিং


১২ জুলাই ২০১৮ বৃহস্পতিবার, ০২:৫২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


শুক্রবার ঢাকায় আসছেন রাজনাথ সিং

ঢাকা : ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং আগামী ১৩-১৫ জুলাই ২০১৮ বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এর আমন্ত্রণে ঢাকা সফর করবেন। রাজনাথ সিংয়ের সফরসঙ্গী হবেন দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ সীমান্তরক্ষী বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা।

ভারত ও বাংলাদেশের মধ্যে নিয়মিত ভিত্তিতে হওয়া স্বরাষ্ট্রমন্ত্রীর পর্যায়ের বৈঠকের প্রেক্ষাপটে এই সফর অনুষ্ঠিত হচ্ছে। ২০১৬ সালের জুলাই মাসে নয়াদিল্লীতে সর্বশেষ স্বরাষ্ট্রমন্ত্রী পর্যায়ের বৈঠক অনুষ্ঠিত হয়। 

রাজনাথ সিং বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন। এছাড়াও তিনি যমুনা ফিউচার পার্কে একটি নতুন, আধুনিক ও সমন্বিত ভারতীয় ভিসা আবেদন কেন্দ্র উদ্বোধন করবেন। 

১৪ জুলাই ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজশাহী সফর করবেন এবং বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে যৌথভাবে রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমীতে বাংলাদেশ-ভারত মৈত্রী ভবন উদ্বোধন করবেন। 

১৫ জুলাই ২০১৮ ভারত ও বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রীদ্বয় ভারত-বাংলাদেশ স্বরাষ্ট্রমন্ত্রী পর্যায়ের ৬ষ্ঠ বৈঠকে যৌথভাবে সভাপতিত্ব করবেন। মন্ত্রীদ্বয় নিরাপত্তা, সীমান্ত ব্যবস্থাপনা, অবৈধ ক্রিয়াকলাপ দমনে সহযোগিতা এবং ভ্রমণ ব্যবস্থা সম্পর্কিত বিষয়ে আলোচনা করবেন। 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea

আন্তঃদেশীয় সম্পর্ক -এর সর্বশেষ