Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮, ১:২৯ পূর্বাহ্ণ
Globe-Uro

শিশুপুত্রকে রেখে বিদেশে অপু, চটেছেন শাকিব


১৮ নভেম্বর ২০১৭ শনিবার, ০১:৪৮  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


শিশুপুত্রকে রেখে বিদেশে অপু, চটেছেন শাকিব

ঢাকা : তালাবদ্ধ বাসায় শিশুপুত্র আব্রাম খান জয়কে গৃহপরিচারিকার কাছে রেখে কলকাতা গেছেন আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস। অপুর স্বামী ও চিত্রনায়ক শাকিব খান শুক্রবার রাতে রাজধানীর গুলশান নিকেতনে অপুর বাসায় গিয়ে ছেলেকে না দেখেই ফিরে আসতে বাধ্য হন। 

সংশ্লিষ্টসূত্রে জানা গেছে, শুটিয়ের কাজে বিদেশে অবস্থানের পর বৃহস্পতিবার ব্যাংকক থেকে ঢাকায় ফেরেন শাকিব। শিশুপুত্রকে তালাবদ্ধ রেখে অপু বিদেশে গেছেন, এমন খবর শোনে ছেলেকে দেখতে শুক্রবার রাত ৯টার দিকে ওই বাসায় গিয়ে এর সত্যতা পান শাকিব।

সাংবাদিকদের কাছে খবরের সত্যতা স্বীকার করে শাকিব বলেন, অপুর বাসায় গিয়ে দরজায় নক করলে ভেতর থেকে এক নারী জানান, দরজা বাইরে থেকে তালা দেয়া, এর চাবিও নেই তাদের কাছে। এসময় ওই নারী শাকিবকে আরও জানান, অপু বিদেশে গিয়েছেন। কখন ফিরবেন সেবিষয়েও কিছু জানা নেই তার।

 

এবিষয়ে ক্ষুব্ধ শাকিব বলেন, আমার ছেলের যদি কোনো দুর্ঘটনা ঘটে যায় তাহলে এর দায় নেবে কে?এক বছরের একটি ছেলেকে কাজের মেয়ের জিম্মায় বাইরে থেকে তালা লাগিয়ে কোনো মা কীভাবে দেশের বাইরে চলে যেতে পারে? এটা আমি মানতে পারছি না। 

 

জানা গেছে, বৃহস্পতিবার রাতে বাথরুমে পা পিছলে পড়ে গিয়ে ব্যাথা পান অপু বিশ্বাস। সিজারের সময় করা সেলাই ফেঁটে গিয়ে রক্তক্ষরণ হতে থাকে। রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা নিয়ে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে কলকাতায় যান চলচ্চিত্রের এই নায়িকা।

সম্প্রতি চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটির দাম্পত্যজীবনে সম্পর্কের টানাপোড়েনের মাঝে ছেলেকে কাজের মেয়ের কাছে রেখে বিদেশে চলে যাওয়ায় অপুর প্রতি আরও ক্ষুব্ধ শাকিব। বেশ কিছুদিন ধরে শাকিব-অপুর সংসার ভেঙে যাওয়ার গুঞ্জনকে এ ঘটনা আরও প্রবল করবে বলে ধারণা করা হচ্ছে। 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।