Bahumatrik :: বহুমাত্রিক
 
৩ কার্তিক ১৪২৫, শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮, ২:০৭ পূর্বাহ্ণ
Globe-Uro

শিক্ষাবিদ ড. মুস্তাফিজুর রহমান অসুস্থ : রোগমুক্তি কামনা


২১ মে ২০১৮ সোমবার, ০২:০৩  এএম

কাজী রকিবুল ইসলাম, যশোর প্রতিনিধি

বহুমাত্রিক.কম


শিক্ষাবিদ ড. মুস্তাফিজুর রহমান অসুস্থ : রোগমুক্তি কামনা

যশোর : বিশিষ্ট শিক্ষাবিদ ড. মুস্তাফিজুর রহমান গুরুতর অসুস্থ হয়ে খুলনার ফরটিস হার্ড ইন্সটিটিউটে ভর্তি হয়েছেন। আজ সোমবার তাকে অপেন হার্ট সার্জারি করবেন চিকিৎসকরা।

পারিবারিক সূত্রে জানা গেছে, ড. মুস্তাফিজুর রহমান দীর্ঘদিন ধরে হৃদ রোগে আক্রান্ত ছিলেন। তিনি দেশে ও বিদেশে অনেক ডাক্তারের চিকিৎসা নিয়েছেন। সম্প্রতি তিনি আরও অসুস্থ হলে তাকে খুলনার ফরটিসে ভর্তি করা হয়েছে। সোমবার সকালে তার শরীরে অপেন হার্ট সার্জারি করা হবে।

হৃদরোগ বিশেজ্ঞ ডা. সালাহ উদ্দিনের নেতৃত্বে একদল চিকিৎসক তার সার্জারি করবেন বলে জানা গেছে। ড. মুস্তাফিজুর রহমানের পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করা হয়েছে।

এদিকে বিদ্রোহী সাহিত্য পরিষদের আজীবন সদস্য ড. মুস্তাফিজুর রহমানের আশু রোগ মুক্তি কামনা করে বিবৃতি দিয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি পদ্মনাভ অধিকারী। পরিষদের সভাপতি অধ্যাপক মো. সামসুজ্জামান, সহ-সভাপতি কাজী রকিবুল ইসলাম, আমির হোসেন মিলন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুন্না, সহ-সাধারণ সম্পাদক নূরজাহান আরা নীতি, প্রকাশনা সম্পাদক আহমদ রাজু, নির্বাহী সদস্য শেখ ইমামুল কবির,আহমেদ মাহাবুব ফারুক, রফিকুল পাশা, আবুল হাসান তুহিন প্রমূখ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।