Bahumatrik :: বহুমাত্রিক
 
৩ কার্তিক ১৪২৫, শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮, ৭:১১ পূর্বাহ্ণ
Globe-Uro

রাষ্ট্রমালিকানাধীন আট ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিলের দাবি


১৪ জানুয়ারি ২০১৮ রবিবার, ০৩:৪৮  পিএম

বহুমাত্রিক ডেস্ক


রাষ্ট্রমালিকানাধীন আট ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিলের দাবি
ছবি: সংগৃহীত

ঢাকা : রাষ্ট্রমালিকানাধীন আট ব্যাংকের সমন্বিত সিনিয়র অফিসের পদে নিয়োগ পরীক্ষা বাতিলসহ সব নিয়োগে স্বচ্ছতার দাবি জানিয়েছে পরীক্ষার্থীরা।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে বাংলাদেশ ব্যাংকের সামনে তারা সাধারণ ছাত্রছাত্রীর ব্যানারে অবস্থান নেন। পুলিশ সেখান থেকে তাদের সরিয়ে দেয়। পরে তারা জাতীয় প্রেসক্লাবের সামনে জড়ো হন। তারা সেখানে মানববন্ধন করেন।

পরীক্ষায় অংশ নেয়া রোহিদুল ইসলাম বলেন, কর্তৃপক্ষ একটি কেন্দ্রে সমস্যার কথা বলছে। বাস্তবতা হলো সব কেন্দ্রের চিত্রই খারাপ ছিল। শুধু অব্যবস্থাপনার কথা বললেও কম হয়। কোনো কোনো পরীক্ষার্থী প্রশ্ন বাইরে নিয়ে গেছে। দেরিতে পরীক্ষা শুরু হয়েছে। কোনো কেন্দ্রে আগে, কোনো কেন্দ্রে পরে পরীক্ষা শুরু হয়েছে। এ অবস্থায় কোনোভাবেই পরীক্ষা দিয়ে প্রকৃত মেধা যাচাই করা সম্ভব না। তাই পরীক্ষা বাতিলের দাবি করছি।

এসময় পরীক্ষার্থীরা পরীক্ষায় নানা অব্যবস্থাপনার ছবি দেখান। ফেসবুক ও গণমাধ্যম থেকে পাওয়া ছবি দেখিয়ে তারা পরীক্ষা নতুন করে নেয়ার দাবি জানান। প্রেসক্লাব থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার দিকে যান তারা।

গত শুক্রবার আট ব্যাংকের নিয়োগ পরীক্ষার বিভিন্ন কেন্দ্র থেকে নানা অব্যবস্থাপনার অভিযোগ পাওয়া যায়। প্রশ্নপত্র ও বসার জায়গা না পেয়ে মিরপুর ১ এর শাহ আলী মহিলা কলেজ কেন্দ্রের পরীক্ষার্থীরা ভাঙচুর ও সড়ক অবরোধও করেন। ওই কেন্দ্রের পরীক্ষা অনুষ্ঠিত হবে ২০ জানুয়ারি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।