Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
১১ আষাঢ় ১৪২৫, সোমবার ২৫ জুন ২০১৮, ৯:২৫ অপরাহ্ণ
Globe-Uro

রাষ্ট্রপতির সঙ্গে নতুন বিমান বাহিনী প্রধানের সাক্ষাৎ


১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার, ০৯:৩২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


রাষ্ট্রপতির সঙ্গে নতুন বিমান বাহিনী প্রধানের সাক্ষাৎ
ছবি : পিআইডি

ঢাকা : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বিভিন্ন দেশের বিমান বাহিনীর মতো বিশ্বমানের যোগ্যতা অর্জনে বাংলাদেশ বিমান বাহিনীকে (বিএএফ) সক্ষম করে গড়ে তুলতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে নতুন বিমান বাহিনী প্রধানের প্রতি আহবান জানিয়েছেন।

নতুন বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মসিহুজ্জামান সেরনিয়াবাত আজ বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এ আহ্বান জানান।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন বাসসকে জানান, বৈঠকে রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেন, বাংলাদেশ বিমান বাহিনীর সদস্যগণ সর্বোচ্চ দক্ষতার সাথে জাতিসংঘ শান্তিরক্ষী বাহিনীতে দায়িত্ব পালন করে যাচ্ছে। তিনি আরো বলেন, বিমান বাহিনীর সদস্যরা সর্বোচ্চ আন্তরিকতা ও সততার সাথে দেশে বিদেশে দায়িত্ব পালন করে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে।

রাষ্ট্রপতি আগামী দিনগুলোতে নতুন বিমান বাহিনীর নেতৃত্বে বিএএফ এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন। নতুন বিমান বাহিনী প্রধান তাঁর দায়িত্ব পালনকালে রাষ্ট্রপতির কাছ থেকে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। রাষ্ট্রপতি তার দায়িত্ব পালনকালে প্রয়োজনীয় সবধরনের সহায়তা প্রদানের আশ্বাস দেন। রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবগণ এ সময় উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

প্রতিরক্ষা -এর সর্বশেষ

Hairtrade