Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৭ বৈশাখ ১৪২৫, শনিবার ২১ এপ্রিল ২০১৮, ৪:১৪ পূর্বাহ্ণ
Globe-Uro

রাম রহিম ও হানিপ্রীত জেলে যেভাবে আছেন


১৫ এপ্রিল ২০১৮ রবিবার, ১২:৪৩  পিএম

বহুমাত্রিক ডেস্ক


রাম রহিম ও হানিপ্রীত জেলে যেভাবে আছেন

ঢাকা : ভারতের হরিয়ানা রাজ্যের বিতর্কিত ধর্মগুরু ডেরা সাচ্চা সওদা’র সাবেক প্রধান গুরমিত রাম রহিম সিংহ ইনসান ও তার কথিত পালিত কন্যা হানিপ্রীত ইনসান। ডেরার দুই সন্ন্যাসিনীকে ধর্ষণের দায়ে ২০ বছরের কারাদণ্ড হয় রাম রহিমের।

সাজা ঘোষণার পর রাম রহিমের ভক্তদের দুই রাজ্যে চালানো তাণ্ডবে বহু লোক হতাহত হয়। এ ঘটনায় দীর্ঘদিন পালিয়ে থাকার পর হানিপ্রীতকেও গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে অভিযোগ, তাণ্ডবে ইন্দনের।

বর্তমানে জেলেই দিন কাটছে দু’জনের। রোহতকের জেলে রয়েছেন সাজাপ্রাপ্ত রাম রহিম। আর আমবালার সেন্ট্রাল জেলে রয়েছেন হানিপ্রীত। কিন্তু কেমন কাটছে তাদের দিন? খবর এবেলার।

জেলে যাওয়ার পর নাকি অনেক বদলে গেছেন রাম রহিম। এখন তার রোজগার দৈনিক ২০ রুপি। জেলের রান্নাঘরের পাশের বাগানে সারাদিন কাজ করেন। সাদা কুর্তা-পায়জামা পরা ধূসর দাড়িওয়ালা রাম রহিমকে দেখে নাকি চেনাই যায় না। পরিবার থেকে প্রতিমাসে ৫ হাজার টাকা পাঠানো হয় তাকে। জেলের খাবারের বাইরে ওই টাকা দিয়ে তিনি জেল থেকে খাবার কিনে খান।


এদিকে হানিপ্রীত নাকি মুখিয়ে থাকেন কবে কোনো আত্মীয় তার সঙ্গে দেখা করতে আসেন, সেজন্য। জেলে মানিয়ে নেওয়ার খুবই চেষ্টা করছেন তিনি। মামলা চলাকালীন আদালতে হাজিরা দিতে আসার সময়ে তার পরনে থাকে নিত্যনতুন ডিজাইনার স্যুট। প্রথম প্রথম বাড়ি থেকে খাবার আনাতেন। জেল কর্তৃপক্ষের নির্দেশে, সে সব অবশ্য বন্ধ হয়েছে। আপাতত জেলের খাবার খেয়েই দিন কাটছে তার।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

সংবাদে বিশ্ব -এর সর্বশেষ

Hairtrade