Bahumatrik :: বহুমাত্রিক
 
৯ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮, ৭:২১ পূর্বাহ্ণ
Globe-Uro

রাজশাহীতে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ভোট চাইলেন সিরাজ


১৩ জুলাই ২০১৮ শুক্রবার, ০২:৫৯  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


রাজশাহীতে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ভোট চাইলেন সিরাজ
ছবি : বহুমাত্রিক.কম

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থীর পক্ষে প্রচারণা চালাতে রাজশাহী অবস্থান করছেন দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ।
গত ১০ জুলাই (২০১৮) সকালে রাজশাহী বিমানবন্দরে অবতরণ করলে সেখানে জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সহসভাপতি নূর কুতুব আলম মান্নান, রাজশাহী মহানগর শ্রমিক লীগের সভাপতি বদরুজ্জামান খায়ের, সাধারণ সম্পাদক আব্দুস সোহেল, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল্লাহ খাঁন, সাধারণ সম্পাদক আজাদ আলী প্রমুখ হাবিবুর রহমান সিরাজ জাতীয় ও বেসিক ইউনিয়নের নেতৃবৃন্দ হাবিবুর রহমান সিরাজকে উষ্ণ অভ্যর্থনা দেন।

বিমান বন্দর ভিআইপি লাউঞ্চে উপস্থিত নেতৃবৃন্দকে নিয়ে আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগে মনোনীত প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন কে নৌকা প্রতীকে বিজয় অর্জনের লক্ষ্যে নির্বাচনী কৌশল ও প্রচারণা নিয়ে আলোচনা করেন। পরবর্তীতে রাজশাহী জুন মিলস, বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ, বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ, রাজশাহী ওয়াসা, রাজশাহী সুগার মিলস্, রাজশাহী ডাক বিভাগ, রাজশাহী শিক্ষা বোর্ড, সড়ক ও জনপথ বিভাগ, গণপূর্ত অধিদপ্তর ও বাংলাদেশ রেলওয়েতে গত ১০ জুলাই (২০১৮) থেকে ১২ জুলাই পর্যন্ত ৩ তিন দিন ব্যাপী ধারাবাহিকভাবে শিল্প ও প্রতিষ্ঠানসমূহে শ্রমিক, কর্মচারী ও কর্মকর্তাদের সঙ্গে আলোচনা ও গণসংযোগ করেন এবং ১১ জুলাই রাজশাহী মহানগর ও জেলা শ্রমিকলীগের উদ্যোগে রাজশাহীস্থ উত্তরা কমিউনিটি সেন্টারে আয়োজিত শ্রমিক সভায় তিনি যোগদান করেন।

সভায় রাজশাহী এবং জেলা শ্রমিকলীগের সভাপতি-সাধারণ সম্পাদক জাতীয় ও বেসিক ইউনিয়ন ও এর আওতাভূক্ত সকল ইউনিটসমূহের সমন্বয়ে শ্রমিক সভা অনুষ্ঠিত হয়। আজ বিকাল সাড়ে ৫টা রাজশাহী সাহেব বাজার ও আরডিএ মার্কেট এলাকায় নৌকা প্রতীকের সমর্থনে নির্বাচনী প্রচরণা ও গণসংযোগ চালান। গণসংযোগকালে রাজশাহীকে উন্নত নাগরিক সেবা সমৃদ্ধ ও মেগা সিটিতে রুপান্তরে রাজশাহী বাসিকে নৌকা প্রতীকে ভোট প্রদান করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার সহযোগিতা করার জন্য অনুরোধ জানান।

গণসংযোগের সময় জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি নূর কুতব আলম মান্নান, রাজশাহী রাজশাহী মহানগর শ্রমিক লীগের সভাপতি বদরুজ্জামান খায়ের, সাধারণ সম্পাদক আব্দুস সোহেল, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল্লাহ খাঁন, সাধারণ সম্পাদক আজাদ আলীসহ জাতীয়/বেসিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও সকল ইউনিটসমূহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।