Bahumatrik :: বহুমাত্রিক
 
২৭ অগ্রাহায়ণ ১৪২৫, বুধবার ১২ ডিসেম্বর ২০১৮, ১:০৭ পূর্বাহ্ণ
Globe-Uro

যুবলীগ-ছাত্রলীগ ছেড়ে যুবদল-ছাত্রদলে ১৫ নেতাকর্মী


১০ মার্চ ২০১৮ শনিবার, ০১:০৩  এএম

সুনামগঞ্জ প্রতিনিধি

বহুমাত্রিক.কম


যুবলীগ-ছাত্রলীগ ছেড়ে যুবদল-ছাত্রদলে ১৫ নেতাকর্মী
ছবি : বহুমাত্রিক.কম

সুনামগঞ্জ : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের যুবলীগ ও ছাত্রলীগ ১৫ জনের বেশি নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে যুবদল ও ছাত্রদলে যোগদান করেছে।

শুক্রবার বিকালে কলাগাঁও বাজার পয়েন্টে যুবলীগ নেতা মোহাম্মদ কামাল হোসেনের নেতৃত্বে ১৫ জনের অধিক যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুলের হাত ধরে যুবদল ও ছাত্রদলে যোগদান করে। এসময় তাদের সবাইকে ফুলের মালা দিয়ে বরণ করেন বিএনপি নেতারা।

এসময় উপস্থিত ছিলেন,তাহিরপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান উজ্জল, বিএনপি নেতা সিজিল মেম্বার, সামছু মেম্বার, লায়েছ মিয়া, দক্ষিণ বড়দল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আশরাফুর আলম, তাহিরপুর উপজেলা ছাত্রদল যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ-সাধারণ সম্পাদক তুজাম্মিল হক নাসরুম, তরুণ প্রজন্ম জেলা শাখার সহ সভাপতি সাদ্দাম হোসেন, উপজেলা ছাত্রদল নেতা মিজানুর রহমান, মুন্না, সাদ্দাম, উত্তর শ্রীপুর ইউনিয়ন ছাত্রদল নেতা চাঁন মিয়া সওদাগর, আনোয়ার হোসেন প্রমুখ।

এসময় সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল বলেন, প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আর্দশে উজ্জীবিত হয়ে এবং বিএনপির চেয়ারপারস বেগম খালেদা জিয়া ও তারেক রহমানে নেতৃত্বে অনুপ্রাণিত হয়ে আজকের যুবকদের এই যোগদান। এটি কেবল শুরু। সত্য, সুন্দর আর জনগণের কথা বলে, জনগনের সুখ-দুঃখ নিয়ে চিন্তা করে একমাত্র বিএনপি। আর আওয়ামীলীগ শুধু নিজেদের আখের গোছাবার জন্য দৌঁড়ঝাপ করছে।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।