Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

যুক্তরাষ্ট্রে সংবাদপত্র ভবনে বন্দুক হামলায় নিহত ৫

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৭:৩৭, ২৯ জুন ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

যুক্তরাষ্ট্রে সংবাদপত্র ভবনে বন্দুক হামলায় নিহত ৫

ঢাকা :যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ড অঙ্গরাজ্যের স্থানীয় একটি সংবাদপত্র ভবনে বন্দুকধারীর হামলায় অন্তত পাঁচজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছে বলে নিশ্চিত করেছে সেখানকার পুলিশ।

ঘটনাস্থল থেকে এক সন্দেহভাজনকে আটক করে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানানো হয়েছে। স্থানীয় সময় বৃহস্পতিবার বিকেলে মেরিল্যান্ডর ক্যাপিটাল গেজেট নামের একটি সংবাদপত্র ভবনে এই হামলার ঘটনা ঘটে।

মেরিল্যান্ডের বহুল প্রচারিত দৈনিক দ্য বাল্টিমোর সান মিডিয়া গ্রুপের মালিকানাধীন পত্রিকা ক্যাপিটাল গেজেট। ক্যাপিটাল গেজেট কমিউনিকেশনস`র প্রকাশনায় প্রকাশ হওয়া দৈনিকটির একটি ডিজিটাল ওবেসাইটও রয়েছে। বন্দুক হামলার সময়ে সেখানে থাকা পত্রিকাটির অপরাধ বিষয়ক রিপোর্টার ফিল ডেভিস বলেছেন, বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছেন।

তবে তাৎক্ষনিকভাবে পুলিশ এ বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি।টুইটারে ডেভিস লিখেছেন, কাঁচের দরজার ভিতর দিয়ে বন্দুকধারী বেশ কয়েকজন কর্মীর ওপর গুলিবর্ষন শুরু করে। এর বেশি কিছু বলা যাচ্ছে না আর কাউকে মৃত ঘোষণা করা হয়নি, তবে পরিস্থিতি খারাপ।

এছাড়া তিনি টেবিলির নিচ থেকে বন্দুকধারীর অস্ত্রে পোরার শব্দ শুনেছেন বলে জানান।রিল্যান্ডের গভর্নর ল্যারি হগান টুইটারে বলেছেন, এই ঘটনায় তিনি সতিকারভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন। তিনি কর্তৃপক্ষের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন বলেও জানিয়েছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer