Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৭ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭, ১:১৯ পূর্বাহ্ণ
Globe-Uro

যাত্রা শুরু করল দেশের প্রথম স্ট্রেস রিলিফ হোম ‘আনন্দময়ী’


০৫ নভেম্বর ২০১৭ রবিবার, ০১:৪৯  এএম

বহুমাত্রিক ডেস্ক


যাত্রা শুরু করল দেশের প্রথম স্ট্রেস রিলিফ হোম ‘আনন্দময়ী’

ঢাকা : দৈনন্দিন জীবনের চাপ কমাতে নিজেদের মতো করে সময় কাটানো ও জীবনকে সুচিন্তভাবে এগিয়ে নিতে যাত্রা শুরু করল দেশের প্রথম স্ট্রেস রিলিফ হোম ‘আনন্দময়ী’। ব্যক্তিগত উদ্যোগে মুক্ত পরিবেশে মানুষকে সময় কাটানো এবং জীবনমুখী করে তুলবে আনন্দময়ী।


এ প্রত্যাশাকে সামনে নিয়ে গত শুক্রবার ঢাকার অদুরে গাজীপুরে অবস্থিত ‘আরণ্যক’ এর আনন্দময়ীর সদস্যরা একটি মতবিনিময় সভার আয়োজন করে। মতবিনিময়ে দেশের সরকারি বেসরকারি কর্মকর্তা, নারীনেত্রী, আক্টিভিস্ট, লেখক সাংবাদিক অংশগ্রহণ করেন। একটি স্ট্রেস রিলিফের মতো একটি উদ্যোগে কী কী পেতে চান, কত সহজে পেতে চান সেসব নিয়ে সভায় আগতরা তাদের মতামত তুলে ধরেন।

আনন্দময়ীর জন্য গাজীপুরেই ইতোমধ্যে তাদের জমি নির্ধারণ করা হয়েছে। আগামী কিছুদিনের মধ্যে এর অবকাঠামোর কাজ শুরু হবে বলে জানিয়েছেন কর্ণধার নাহিদ সুলতানা। তিনি আরও বলেন, বন্ধু সোহেল আহমেদ আনন্দময়ী জন্য একটি জমি বরাদ্দ করেছেন। আমাদের জীবনের যে স্ট্রেস সেটি থেকে মানুষ আনন্দময়ীর মতো একটি জায়গায় এসে মুক্তি পাবে এটি আমার স্বপ্ন। আমরা সবাই মিলে সেটি বাস্তবায়নের দিকে যাত্রা শুরু করলাম।

আনন্দময়ীর সাথে যুক্ত যারা তারা আমন্ত্রিত অতিথিদের জানান, এটি কোন রিসোর্ট নয়। এমনভাবে তৈরী হবে এর গাছ, আবাসন সবগুলোয় মানুষকে প্রশান্তি দিবে। এখানে বাণিজ্যিক কোন চিন্তা করা হচ্ছে না। রোজকার জীবন দৌড়ে অংশ নেওয়া মানুষ সামর্থ অনুযায়ী নিজের খুশি মতো আশ্রয় নিবেন আনন্দময়ীর।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

বিশেষ প্রতিবেদন -এর সর্বশেষ

Hairtrade