Bahumatrik :: বহুমাত্রিক
 
২ কার্তিক ১৪২৫, বুধবার ১৭ অক্টোবর ২০১৮, ৭:৪৯ অপরাহ্ণ
Globe-Uro

ময়মনসিংহে ডিজিটাল উদ্ভাবনী মেলা


১০ মার্চ ২০১৮ শনিবার, ১২:৩৫  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


ময়মনসিংহে ডিজিটাল উদ্ভাবনী মেলা
ছবি : বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : তিন দিনব্যাপি ময়মনসিংহ বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৮ শুরু হয়েছে। শুক্রবার এ মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব (ভারপ্রাপ্ত) সাজ্জাদুল হাসান।

ময়মনসিংহ শহরের সার্কিট হাউজ মাঠ সংলগ্ন জিমনেশিয়াম এর চত্বরে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় কমিশনার জি.এম সালেহ উদ্দিন।

এতে বিশেষ অতিথি হিসেবে অংশ নেন আইসিটি বিভাগের অতিরিক্ত সচিব মোঃ রাশেদুল ইসলাম, ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ মোজাম্মেল হক, ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান, নেত্রকোণা জেলা প্রশাসক ডাঃ মুশফিকুর রহমান, জামালপুর জেলা প্রশাসক আহমেদ কবির, শেরপুর জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন ও ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ পৌর মেয়র ইকরামূল হক টিটু ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

অনুষ্ঠানে বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন। ময়মনসিংহ বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৮-তে চারটি জেলার মোট ৫৩টি স্টল স্থান পেয়েছে।

আগামীকাল শনিবার সকাল ১০টায় শিক্ষার্থীদের অংশগ্রহণে ‘মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর গল্প’ এবং সমাপনী দিন রোববার সকাল ১১১টায় ‘আমার চোখে ডিজিটাল বাংলাদেশ’ শীর্ষক পাওয়ার পয়েন্ট প্রেজিন্টশন করা হবে। বিকেল ৩টায় সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।