Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৮ শ্রাবণ ১৪২৫, সোমবার ২৩ জুলাই ২০১৮, ৩:২৫ অপরাহ্ণ
Globe-Uro

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আশুলিয়ায় মানববন্ধন


১৪ জানুয়ারি ২০১৮ রবিবার, ০৪:২৬  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আশুলিয়ায় মানববন্ধন
ছবি : বহুমাত্রিক.কম

সাভার : চ্যানেল নাইনের বার্তা প্রধান আমীনুর রশীদ ও ঢাকা জেলা প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে ঢাকা-২০ আসনের সাংসদ এম এ মালেকের স্ত্রী মীনা মালেকের করা হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা।

রোববার বেলা সাড়ে ১১ টার দিকে সাভারের আশুলিয়া প্রেসক্লাবের সামনে চন্দ্রা-নবীনগর মহাসড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পরে আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহ্ফুজুর রহমান নিপুর সঞ্চালনায় আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসাইন জয়ের সভাপতিত্বে আশুলিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশ থেকে সাংবাদিক নের্তৃবৃন্দ ঢাকা-২০ আসনের সাংসদ এমএ মালেকের দৃষ্টি আকর্ষন করে চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও জেলা প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসাইন জয় সরকার ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যদের দৃষ্টি আকর্ষন করে দায়ের করা মিথ্যার মামলা ও দলের নাম ভাঙ্গিয়ে অতি উৎসাহিত ব্যক্তিদের কর্মকান্ডের বিষয়ে খোজ নেয়ার অনুরোধ জানান। পাপাপাশি সংবাদ কর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলাটি প্রত্যারের দাবি জানিয়ে মাসব্যাপী কর্মসূচী ঘোষনা করেন। অন্যথায় আশুলিয়া প্রেসক্লাবের উদ্যোগে দেশব্যাপী বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুশিয়ারি উচ্চারন করেন।

আয়োজিত কর্মসূচীতে আশুলিয়া প্রেস ক্লাবের সকল সংবাদকর্মী, জেলা টেলিভিশন জার্নালিষ্ট ইউনিট, ও আশুলিয়া ফার্মেসী ডেভলপমেন্ড এ্যাসোসিয়েশনের সদস্যবৃন্ধ, পুলিশ প্রশাসন ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা-২০ আসনের (ধামরাই) সাংসদ এমএ মালেকের স্ত্রী মিনা মালেকের জমি দখল ও দূর্নীতির বিরুদ্ধে ১৫ নভেম্বর ২০১৭ইং তারিখে বেসরকারী টেলিভিশন চ্যানেল নাইনে একটি সংবাদ প্রচার করা হয়। এঘটনায় ক্ষুব্ধ হয়ে গত বছরের ২৫ ডিসেম্বর তারিখে চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও জেলা প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে আদালতে একটি হয়রানীমূলক মিথ্যা মামলা দায়ের করেন সাংসদের স্ত্রী মিনা মালেক

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

জাতীয় -এর সর্বশেষ

Hairtrade