Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৩ শ্রাবণ ১৪২৫, বুধবার ১৮ জুলাই ২০১৮, ২:৫৭ অপরাহ্ণ
Globe-Uro

মাথায় আঘাতের ফলেই মৃত্যু রাজীবের


১৭ এপ্রিল ২০১৮ মঙ্গলবার, ০১:১৬  পিএম

বহুমাত্রিক ডেস্ক

বহুমাত্রিক.কম


মাথায় আঘাতের ফলেই মৃত্যু রাজীবের

ঢাকা রাজধানীতে দুই বাসের চাপায় হাত হারানো তিতুমীর কলেজের শিক্ষার্থী রাজীব হোসেন শেষ পর্যন্ত চলেই গেলেন। গতরাত ১২টা ৪০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে থাকাকালীন অবস্থায় তাকে মৃত ঘোষণা করা হয়।

মাথার আঘাতের ফলে মস্তিষ্কে রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে ঢাকা মেডিকেল কর্তৃপক্ষ। এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন তার স্বজনরা। বাদ জোহর জাতীয় ঈদগাহ ময়দানে জানাজা শেষে পটুয়াখালী নিজ গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

বাবা-মা হারানো রাজীব হোসেন, নিজেকে প্রতিষ্ঠিত করে ছোট দুই ভাইয়ের দায়িত্ব নেয়ার লক্ষেই এগিয়ে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎ করেই সব কিছু এলোমেলো হয়ে যায় তার। গত তেসরা এপ্রিল রাজধানীর কাওরানবাজারে বিআরটিসি ও স্বজন পরিবহণের দুটি বাসের মাঝে চাপা পড়ে এ হাত হারান। এরপর থেকে লড়ছিলেন হাসপাতালে। প্রথমে শমরিতা তারপর অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় তাকে। মৃত্যু শঙ্কায় ৯ই এপ্রিল নেয়া হয় আইসিইউতে। এরপর আর চেতনা ফেরেনি তার।

শেষ পর্যন্ত জীবন সংগ্রামে হেরে চির বিদায় নেন তিতুমীর কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন। কান্নায় ভারি হয়ে ওঠে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণ।

এ ঘটনায় দোষীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি জানান স্বজনেরা।

আপ্রাণ চেষ্টাকে ব্যর্থ করে রাজীবের এমন চলে যাওয়া কাম্য ছিলোনা চিকিৎসকদের।

মঙ্গলবার দুপুরে ঢাকায় জানাযা শেষে পটুয়াখালী নিজ গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাযা শেষে রাজীব হোসেন লাশ দাফনের কথা জানিয়েছেন তার স্বজনরা।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

জাতীয় -এর সর্বশেষ

Hairtrade