Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ কার্তিক ১৪২৫, শনিবার ২০ অক্টোবর ২০১৮, ৯:৪২ অপরাহ্ণ
Globe-Uro

মন্ত্রী মোস্তফা জব্বারকে ‘বোমা’ নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা


০৪ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার, ০২:২৭  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


মন্ত্রী মোস্তফা জব্বারকে ‘বোমা’ নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা
ছবি : আবিরুল সালেকীন

ঢাকা : সদ্য নিযুক্ত ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বারকে ফুলেল শুভেচ্ছা ‍ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন(বোমা)র নেতৃবৃন্দ। 

বুধবার বিকালে রাজধানীর কাওরানবাজারে বিডিবিএল ভবনে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) প্রদত্ত সংবর্ধনা অনুষ্ঠানে ‘বোমা’ নেতৃবৃন্দ তাকে এই শুভেচ্ছা জানান। 

‘বোমা’র উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য মোস্তফা জব্বার মন্ত্রিত্ব লাভে আনন্দিত সংগঠনটির শীর্ষ নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। শুভেচ্ছা বিনিময়কালে মন্ত্রিপরিষদের নতুন এই সদস্য ‘বোমা’ নেতৃবৃন্দকে জানান, বাংলাদেশের অনলাইন গণমাধ্যমের কল্যাণে পূর্বের মতই নিবেদিতভাবে কাজ করে যাবেন তিনি। 

এসময় উপস্থিতি ছিলেন-‘বোমা’র সহ-সভাপতি ক্যাপ্টেন রেজাউল করিম, সাধারণ সম্পাদক ও নিউজ২১বিডি.কম এর সম্পাদক শরিফুল ইসলাম খান, যুগ্ম-সম্পাদক শাহাদাৎ জামান স্বপন, সাংগঠনিক সম্পাদক এবং মুক্তি নিউজ.কম’র সম্পাদক শাহ পরান সিদ্দিক তারেক, প্রচার সম্পাদক সজীব খান, নির্বাহী সদস্য ও প্রতিদিনের চিত্র’র সম্পাদক অয়ন আহমেদ, নির্বাহী সদস্য ও বহুমাত্রিক.কম’র সম্পাদক আশরাফুল ইসলাম, নির্বাহী সদস্য খালেদ সাইফুল্লাহ, অ্যাকশন কমিটির সদস্য দেলোয়ার হোসেন প্রমূখ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।