Bahumatrik :: বহুমাত্রিক
 
১ পৌষ ১৪২৫, রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮, ৫:৫১ পূর্বাহ্ণ
Globe-Uro

মতবিনিময় : যৌন হয়রানি নির্মূলে বড় ভূমিকা সাংবাদিকদের


২৪ মে ২০১৭ বুধবার, ০২:৪১  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


মতবিনিময় : যৌন হয়রানি নির্মূলে বড় ভূমিকা সাংবাদিকদের
ছবি: বহুমাত্রিক.কম

গাজীপুর : বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক এর জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি কর্মসূচির ‘মেয়েদের জন্য নিরাপদ নাগরিকত্ব’ (মেজনিন) উদ্যোগে যৌন হয়রানি নির্মূলকরণে সম্মিলিত সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার গাজীপুর প্রেস ক্লাবে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন ব্র্যাকের নেটওয়ার্ক সদস্য সাংবাদিক মুকুল কুমার মল্লিক।

সভায় বক্তারা বলেন, সামাজিক এই ব্যাধির হাত থেকে সমাজকে মুক্ত করতে ও বিভিন্ন সূচকে আমাদের যে অগ্রগতি তা অটুট রাখতে সচেতনতা খুবই জরুরি। আর জরুরি এই কাজটিই করছেন গমাধ্যমকর্মীরা। সমাজ থেকে যৌন হয়রানি নির্মূলে সাংবাদিকরা যে বলিষ্ঠ ভূমিকা রেখে আসছেন-তা অব্যাহত রাখতে হবে।

মতবিনিময়ে স্বাগত বক্তব্য রাখেন ব্র্যাক জেলা প্রতিনিধি প্রণব কুমার রায় এবং পাওয়ার প্রেজেন্টেশন করেন সিনিয়র সেক্টর স্পেশালিস্ট ঝর্ণা দাস। বক্তব্য রাখেন ব্র্যাক কর্মকর্তা কাজী শাহানা ও সাঈদা সোগরা।

সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক এনামুল হক, সাধারণ সম্পাদক এম. নজরুল ইসলাম, দৈনিক গণমুখ সম্পাদক অধ্যাপক মো: আমজাদ হোসেন, বহুমাত্রিক.কম এর যুগ্ম সম্পাদক ও গাজীপুর প্রেস ক্লাবের নির্বাহী সদস্য সৈয়দ মোকছেদুল আলম লিটন, দৈনিক মুক্ত বলাকার সম্পাদক মোঃ আলমগীর হোসেন, সাপ্তাহিক বাংলাভূমির সম্পাদক নজরুল ইসলাম আজহার, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম, কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক শরীফ আহমেদ শামীম, বৈশাখী টেলিভিশনের গাজীপুর প্রতিনিধি মোঃ খায়রুল ইসলাম, দ্য অবজারভারের গাজীপুর প্রতিনিধি কাজী মোসাদ্দেক হেসেন প্রমুখ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।