Bahumatrik :: বহুমাত্রিক
 
২৯ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ১৩ ডিসেম্বর ২০১৮, ২:৩২ অপরাহ্ণ
Globe-Uro

ভিক্টোরিয়া কলেজে তরুণ লেখক পরিষদের আহ্বায়ক কমিটি


০১ জুন ২০১৮ শুক্রবার, ১২:৫৯  এএম

নড়াইল প্রতিনিধি

বহুমাত্রিক.কম


ভিক্টোরিয়া কলেজে তরুণ লেখক পরিষদের আহ্বায়ক কমিটি
ছবি : বহুমাত্রিক.কম

নড়াইল : বাংলাদেশ তরুণ লেখক পরিষদ নড়াইল জেলা শাখা বৃস্পতিবার শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় শেখ প্লাজায় অনুষ্ঠিত সম্মেলনে, নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজ শাখার ৯ সদ্স্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন।

বিশেষ অতিথি হিসাবে কেন্দ্রীয় কমিটির পক্ষে আহবায়ক কমিটির ঘোষণাপত্র পাঠ করে শুনান ও ফুল দিয়ে নব নির্বাচিত সদস্যদের শুভেচ্ছা জানান কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ সবুজ সুলতান।

সদর উপজেলা শাখার আহবায়ক নঈমা জব্বারী বনানীর সভাপতিত্বে ও সদস্য সচিব হাদিউজ্জামান হৃদয়ের উপস্থাপনায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা শাখার সভাপতি মোঃ হৃদয় হোসেন, সদর উপজেলা শাখার যুগ্ম আহবায়ক মিলন বিশ্বাস তন্ময়, মনিকা আক্তার লতা, জেলা শাখার অর্থ সম্পাদক সুরাইয়া শারমিন বন্যা, সদস্য দ্বিজেন্দ্র লাল রায়, তরিকা সুলতানা লতা, আগামী তিন মাস মেয়াদী আহবায়ক কমিটিতে নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী মোঃ মোছাব্বির হোসেন মোরাদ কে আহবায়ক, শুভ্রনীল বাপ্পা ও মিঠুন চক্রবর্তী যুগ্ম আহবায়ক, ফারজিন আহমেদ সদস্য সচিব এবং সুমাইয়া আক্তার, আবু হানিফ, সাবরিনা ইলা, কল্যাণ দাশ ও এস কে মাসুদ রানা সদস্য পদে নির্বাচিত হন।

বাংলাদেশ তরুণ লেখক পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ সবুজ সুলতান বলেন তরুণ লেখক পরিষদ শুধু কবিতাই লেখে না সমাজের কল্যাণে সারাদেশে কাজ করে যাচ্ছে। তাই দেশের অন্যান্য শাখার কমিটির মত ভিক্টোরিয়া কলেজ শাখাও পড়ালেখার পাশাপাশি সমাজের কল্যাণে কাজ করবে বলে আশা করেন।

আগামীতে নড়াইলের প্রতিটি কলেজে সাহিত্য দেওয়াল পত্রিকা প্রকাশ করা, দারিদ্র মেধামী শিক্ষার্থীর মাঝে উপবৃত্তি প্রদান সহ বিভিন্ন কর্মকান্ড বাস্তবায়ন করার পরিকল্পনা রয়েছে সেই সাথে নিয়মিত ত্রৈমাসিক সাহিত্য পত্রিকা স্বর্ণলতা প্রকাশ করার চিন্তা রয়েছে এবং পর্যায়ক্রমে জেলার উপজেলা,পৌরসভা, বিভিন্ন কলেজ শাখায় অত্র পরিষদের শাখা কমিটি গঠন করা হবে বলেও শিল্পী সবুজ সুলতান জানান।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।