Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৮ বৈশাখ ১৪২৫, রবিবার ২২ এপ্রিল ২০১৮, ১:০৫ পূর্বাহ্ণ
Globe-Uro

‘ভালবাসার গল্পটা বদলে গেল ট্র্যাজেডিতে’


১৭ ডিসেম্বর ২০১৬ শনিবার, ১০:১১  পিএম

বহুমাত্রিক ডেস্ক


‘ভালবাসার গল্পটা বদলে গেল ট্র্যাজেডিতে’

ঢাকা : রেডবুকের ‘ফিট টু ফাইট’ অ্যাওয়ার্ডের মঞ্চ। মাইকের সামনে কঙ্গনা রানাওয়াত। বললেন, ‘‘আমি জানি, আমি যা বলব তাতে আমারই সমস্যা বাড়বে। কিন্তু আজও যদি আমি চুপ করে থাকি, তা হলে নিজের সঙ্গেই ঠিক বিচার করা হবে না।’’

ছোট্ট এক শহর থেকে এসে বলিউডে ক্রমাগত অপমানিত হওয়া, তারপর একটু একটু করে অভিনয়ের জোরে নিজের জায়গা করে নেওয়ার ঘটনা শেয়ার করেছেন নায়িকা। কিন্তু সম্প্রতি হৃতিক রোশনের সঙ্গে সম্পর্কের জল্পনা তাঁকে শিরোনামে এনেছে। নিজেকে তৃতীয় ব্যক্তি হিসেবে রেখেই বিস্ফোরক কিছু তথ্য শেয়ার করেছেন কঙ্গনা।

তিনি জানিয়েছেন, একটা মেয়ে যার বাস্তববোধ বেশ কম, একটা লোকের প্রেমে পড়ল। লোকটা সারা দুনিয়ার সঙ্গে সেই মেয়ের পরিচয় করাল। তাকে চুমু খেয়ে বলল, আমি ভালবাসি তোমায়। এখন সেই লোকটা বলছে, মেয়েটা নর্মাল নয়। ফলে ভালবাসার গল্পটা বদলে গেল ট্র্যাজেডিতে।

কঙ্গনার কথায়, ‘‘প্রেমিকা হিসেবে আমি যে চিঠিগুলো লিখেছিলাম তা সারা দুনিয়ার সামনে প্রকাশ করা হল। আমার একান্ত ব্যক্তিগত কথা সকলে জেনে গেল। সেই ঘটনার পর রাতের পর রাত আমি কাঁদতাম। সকলে আমাকে নিয়ে হাসত।’’

নায়িকা মনে করেন, কোনও পুরুষের কাছে কোনও মহিলা যদি তাঁর ইচ্ছের কথা জানান, তা কোনও অপরাধ নয়। কিন্তু সেই মহিলার দুর্বলতা নিয়ে মজা করা একেবারেই অনুচিত। অথচ তাঁর সঙ্গে সেটাই হয়েছে বলে দাবি করেছেন কঙ্গনা।

আনন্দবাজার পত্রিকা

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

মুখোমুখি -এর সর্বশেষ

Hairtrade