Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮, ২:৩৫ অপরাহ্ণ
Globe-Uro

ভারতের উত্তরপ্রদেশে জঙ্গি সন্দেহে দুই বাংলাদেশি গ্রেপ্তার


২৫ জুলাই ২০১৮ বুধবার, ০৯:২৮  এএম

বহুমাত্রিক ডেস্ক


ভারতের উত্তরপ্রদেশে জঙ্গি সন্দেহে দুই বাংলাদেশি গ্রেপ্তার

ঢাকা : ভারতের উত্তরপ্রদেশের নয়ডা থেকে জঙ্গি সন্দেহে দুই বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে দেশটি শীর্ষস্থানীয় গণমাধ্যম জিনিউজ।গ্রেপ্তারকৃতরা হলেন মুশারফ ওরফে মুসা ও রুবেল আহমেদ। তারা জামাত-উল-মুজাহিদিন বাংলাদেশ’র সদস্য বলে মনে করা হচ্ছে।

উত্তরপ্রদেশ এন্টি-টেরর স্কোয়াড(ইউপি এটিএস) এবং পশ্চিমবঙ্গ পুলিশের যৌথ অভিযানে নয়ডার সুরজপুর থানা থেকে তারা গ্রেপ্তার হন।

অভিযানে নিযুক্ত পুলিশ কর্মকর্তাদের ধারণা, আগামী ১৫ আগস্ট দেশটির স্বাধীনতা দিবসের দিন বা তার আগে দিল্লিতে নাশকতা সৃষ্টির পরিকল্পনা ছিল গ্রেপ্তারকৃতদের।

ভারতের প্রবেশের পর কোন কোন জায়গায় তারা অবস্থান করেছিল, তাদের উদ্দেশ কি ছিল, তাদেরকে জেরা করে তা জানার চেষ্টা করছে তদন্তকারী কর্মকর্তারা।

নিরাপত্তা এজেন্সির সূত্র মতে, পাকিস্তানের মদদপুষ্ট জঙ্গি সংগঠন জয়ৈশ-ই-মহম্মদ(জেইএম) হামলা চালাতে পারে- এই আশঙ্কায় সতর্ক করেছে দেশটির ইন্টেলিজেন্স এজেন্সিগুলো।

সম্প্রতি সৈয়দ মুনীর-উল-হাসান কাদরি, আশিক বাবা এবং তারিক আহমেদ দার নামে জয়ৈশ-ই-মহম্মদের তিন সদস্যকে জেরা করে দিল্লিতে হামলার ষড়যন্ত্রের বিষয়টি জানতে পারে দেশটির কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনআইএ।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

প্রবাসপত্র -এর সর্বশেষ

Hairtrade