Bahumatrik :: বহুমাত্রিক
 
৭ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮, ৬:০৩ অপরাহ্ণ
Globe-Uro

ব্র্যাক সিডিএম-এ বৈশাখী কনসার্ট মাতাবেন মাকসুদ ও সালমা


১২ এপ্রিল ২০১৭ বুধবার, ০২:৪১  এএম

বহুমাত্রিক ডেস্ক


ব্র্যাক সিডিএম-এ বৈশাখী কনসার্ট মাতাবেন মাকসুদ ও সালমা

ঢাকা : রাজধানীর অদূরে রাজেন্দ্রপুরে আয়োজিত হচ্ছে এবারের জমজমাট বৈশাখী মেলা। এতে পান্তা-ইলিশ, খেলাধূলা, বিনোদন ও নৌভ্রমণের পাশাপাশি বৈশাখী কনসার্টে দর্শক-শ্রোতাদের সুরের তালে মাতাবেন রকস্টার মাকসুদ ও ক্লোজআপ তারকা সালমা এবং বাউলশিল্পী শাহজাহান মুন্সি।

পহেলা বৈশাখ শুক্রবার, ব্র্যাক সার্ভিসেস লিমিটেড (বিএসএল)-এর উদ্যোগে দিনভর চলবে বর্ণাঢ্য এই বৈশাখী আয়োজন। ব্র্যাক সিডিএম রাজেন্দ্রপুরের বর্ণাঢ্য এই বৈশাখী আয়োজনের ইভেন্ট ম্যানেজমেন্ট ও মিডিয়া সমন্বয়কারী প্রতিষ্ঠান কুল এক্সপোজার।

ঢাকা থেকে মাত্র এক ঘন্টার দূরত্বে চারদিকে সবুজ বনরাজি এবং লেকভিউ সমৃদ্ধ ব্র্যাক সিডিএম রাজেন্দ্রপুরের তিনটি সুবিশাল টাওয়ার ভবনে ছড়িয়ে রয়েছে ১৫৬টি কক্ষ। একসঙ্গে পাঁচ হাজার লোকের সেবা প্রদানে সক্ষম এটি। এছাড়া রয়েছে ৮টি কনফারেন্স ভেন্যু, রাজকীয় ব্যাংকোয়েট হল, বারবিকিউ আউটলেট, কফিশপ, সুইমিং পুল, আধুনিক জিম এবং অন্যান্য রকমারি সুবিধা। ব্র্যাক সিডিএম রাজেন্দ্রপুর সম্পর্কে আরো জানতে ভিজিট করতে পারেন http://braccdm.com/rajendrapur/   

শুধুমাত্র আগামী ১৩ ও ১৪ এপ্রিল, এই দুই দিনের জন্য আকর্ষণীয় বৈশাখী প্যাকেজ অফার দিচ্ছে ব্র্যাক সিডিএম। আগ্রহীরা আকর্ষণীয় এই প্যাকেজ বুকিং দিতে ০১৭৮৭৬৮০৮৬০ নম্বরে যোগাযোগ করতে পারবেন।

ব্র্যাক সিডিএম রাজেন্দ্রপুরের তিনটি সুবিশাল টাওয়ার ভবনে ছড়িয়ে রয়েছে ১৫৬টি কক্ষ। একসঙ্গে পাঁচ হাজার লোকের সেবা প্রদানে সক্ষম এটি। এছাড়া রয়েছে ৮টি কনফারেন্স ভেন্যু, রাজকীয় ব্যাংকোয়েট হল, বারবিকিউ আউটলেট, কফিশপ, সুইমিং পুল, আধুনিক জিম এবং অন্যান্য রকমারি সুবিধা।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।