Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ পৌষ ১৪২৫, বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮, ৯:৫০ পূর্বাহ্ণ
Globe-Uro

বোমা’র ইফতারে বিশিষ্টজনদের মিলনমেলা


০৬ জুন ২০১৮ বুধবার, ১২:০৬  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


বোমা’র ইফতারে বিশিষ্টজনদের মিলনমেলা
ছবি : বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন

ঢাকা : বাংলাদেশের অনলাইন গণমাধ্যমগুলোর সম্পাদক ও প্রকাশকদের সংগঠন বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের উদ্যোগে রাজধানীর ইয়ানতুন চাইনিজ রেষ্টুরেন্টে এক ইফতার অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপচার্য ও সম্মিলিত পেশাজীবী পরিষদের মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান খান। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কবি কাজী রোজী এমপি, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা মো আমজাদ হোসেন মিলন এমপি।

ইফতার অনুষ্ঠানে যোগ দেন ফরহাদ হোসেন সংগ্রাম এমপি, কেন্দ্রীয় যুবলীগের অর্থ সম্পাদক সুভাষ চন্দ্র হাওলাদার, ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’র সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রমুখ। বক্তব্য দেন-ফোকাস বাংলার চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, এনএনবিডি২৪.কম এর সম্পাদক শাহাদৎ স্বপন, দৈনিক প্রতিদিনের চিত্র’র সম্পাদক অয়ন আহমেদ।

বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এ কে এম শরিফুল ইসলাম খানের সঞ্চালনায় ইফতার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের সভাপতি জয়ন্ত আচার্য্য।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধুমাত্র সমুদ্রজয় করেনি বরং মহাকাশ জয় করেছেন। তিনি প্রমাণ করেছেন বাংলাদেশের প্রেক্ষাপটে যেকোনো অর্জন মোটেও কঠিন নয়। তার যোগ্য নেতৃত্ব বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছে।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে কবি কাজী রোজী এমপি উপস্থিত থেকে তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ভবিষ্যতেও এগিয়ে যাবে। খালেদা জিয়া তার কৃতকর্মের জন্যই আজ জেলে। তিনি একজন দুর্নীতিগ্রস্ত মানুষ। তার নেতৃত্ব বাংলাদেশের জনগণ আর কখনোই মেনে নেবে না।

অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা মো আমজাদ হোসেন মিলন এমপি উপস্থিত থেকে তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ পরিচালিত হলে কোনো ষড়যন্ত্র কাজে আসবে না। বাংলাদেশের ভবিষ্যৎ শেখ হাসিনার পরিকল্পনায় সমৃদ্ধ হবে।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের সভাপতি জয়ন্ত আচার্য্য বলেন, বাংলাদেশ অনলাইন গণমাধ্যমের একমাত্র প্রতিনিধিত্বকারী সংগঠন বোমা নানা ষড়যন্ত্র মোকাবেলা করেই এ পর্যন্ত আসতে পেরেছে। আমরা আশা করছি বাংলাদেশের ভবিষ্যৎ গণমাধ্যমের নেতৃত্ব দেবে বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশন।

অনলাইন গণমাধ্যমের উন্নয়ণে সরকারের আরোও ভূমিকা দাবি করে সংগঠনের সাধারণ সম্পাদক একেএম শরিফুল ইসলাম খান বলেন, বাংলাদেশ অনলাইন গণমাধ্যম নীতিমালা নিয়ে নানা ষড়যন্ত্র চলছে। আমরা এই ষড়যন্ত্রের তীব্র নিন্দা জানাই। আমরা মনে করি অচিরেই নীতিমালা অনুমোদনের মধ্য দিয়ে বাংলাদেশের অনলাইন গণমাধ্যমগুলোর দাবি প্রতিষ্ঠায় কাজ করবে তথ্য মন্ত্রণালয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-বোমার সাংগাঠনিক সম্পাদক তারেক, প্রচার সম্পাদক সজীব খান, নির্বাহী সদস্য আশরাফুল ইসলাম, এসএম আকাশ, দেলোয়ার হোসেন প্রমুখ। 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।